ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দ্বিতীয় কোয়ালিফাই নির্ধারণী ম্যাচ সন্ধ্যায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২০, ১৫ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৩:২১, ১৫ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধু বিপিএল টি-টোয়েন্টির দ্বিতীয় কোয়ালিফাই নির্ধারণী লড়াইয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস মুখোমুখি হতে যাচ্ছে সন্ধ্যায়। যদিও প্রথম কোয়ালিফাই দল খুলনা টাইগার্স ট্রফির লড়াইয়ের অপেক্ষায় রয়েছে। যারাই আজকের ম্যাচটিতে জয়ী হবে তারাই ফাইনালে খুলনা টাইগার্সের সঙ্গে লড়বে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস দল দুটি।

একই ভেন্যুতে গত সোমবার মাশরাফী বিন মর্তুজার ঢাকা প্লাটুনকে ৭ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পায় মাহমুদউল্লার চট্টগ্রাম। কেননা এই দল দুটি পয়েন্টের তৃতীয় ও চতুর্থ অবস্থানে ছিল।

এদিন অপর ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে মুশফিকের খুলনার কাছে ২৭ রানে হেরে যায় আন্দ্রে রাসেলের রাজশাহী। তবে টুর্নামেন্ট থেকে ছিটকে যায়নি দলটি। দ্বিতীয় কোয়ালিফায়ারে আজ সন্ধ্যার ম্যাচে চট্টগ্রামকে হারাতে পারলেই ফাইনালের টিকিট পাবে রাজশাহী।

গ্রুপপর্বে দুইবার মুখোমুখি হয়েছে রাজশাহী ও চট্টগ্রাম। তাতে এক করে জয় পেয়েছে উভয় দলই। এখন দেখার বিষয়, ১৭ জানুয়ারি মুশফিকের দলের সঙ্গে মাহমুদুল্লার দল লড়ছে, নাকি আন্দ্রে রাসেলের দল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি