ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দ্বিতীয় ডাবল সেঞ্চুরিয়ান সাইফ হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ১৮ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৬:১৬, ১৮ অক্টোবর ২০১৯

সাইফ হাসান

সাইফ হাসান

অসাধারণ ব্যাটিং করে রংপুর বিভাগের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করলেন ঢাকা বিভাগের ব্যাটসম্যান সাইফ হাসান। যদিও গতকাল সেঞ্চুরি পূর্ণ করে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। কিন্তু চোট কাটিয়ে আজ মাঠে নেমেই সেই সেঞ্চুরিকে ডাবলে রূপ দিলেন তরুণ এই টাইগার।

যদিও এবারের লিগে এটা দ্বিতীয় ডাবল সেঞ্চুরি। প্রথম রাউন্ডে রংপুরের বিপক্ষে ২০২ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন খুলনা বিভাগের ব্যাটসম্যান ইমরুল কায়েস।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের প্রথম পর্বে রংপুরের বিপক্ষে কুড়ি বছর বয়সী সাইফের ডাবল সেঞ্চুরিতে ভর করে ৫৫৬ রানের বিশাল পাহাড় গড়েছে ঢাকা।

বৃহস্পতিবার প্রথম দিনই সেঞ্চুরি পেয়ে যান সাইফ। এরপর চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। তখন তার ব্যক্তিগত সংগ্রহ ছিল ১২০ রান। শুক্রবারও ব্যাটিং ধারা অব্যাহত রাখেন, যার ফলে ডাবল সেঞ্চুরি ধরা দেয় তার ব্যাটে।

আর ৮ উইকেট হারিয়ে ৫৫৬ রানের মাথায় যখন ইনিংস ঘোষণা করা হয় তখন সাইফ ছিলেন ২২০ রানে অপরাজিত। ৩১৬টি বল মোকাবেলা করে এই করেন তিনি। যার মধ্যে ১৮টি চার ও তিনটি ছক্কার মার রয়েছে।

অপর ব্যাটসম্যানের মধ্যে রনি তালুকদার ৬৫, নাদিফ চৌধুরী ৬১, রবিউল হাসান ৫৭ এবং তাইবুর রহমান ৩৫ রান করেন। রংপুরের পক্ষে সোহরাওয়ার্দি শুভ এবং সনজিত সাহা তিনটি করে উইকেট নেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি