ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ধর্ষণকাণ্ড: আর্থিক ক্ষতির মুখে রোনালদো!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৮, ৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৯:৫৫, ৮ অক্টোবর ২০১৮

সর্বকালের সেরা ফুটবল তারকাদের মধ্যে একজন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। বিশ্বকাপের পরপরই রিয়াল ছেড়ে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে জুভেন্টাসে যোগ দেন। সেখানে গিয়েই তাঁকে শুনতে হচ্ছে নানা হতাশার কথা। আর্থিক ক্ষতির মুখে পড়তে হচ্ছে এই সেনসেশনকে।

এর নেপথ্যে রোনালদোর বিরুদ্ধে উঠা ধর্ষণের অভিযোগ। মার্কিন এক তরুণী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। যেই অভিযোগের তদন্তও শুরু হয়েছে সম্প্রতি।

২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে রোনালদো নাকি ধর্ষণ করেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের এক তরুণীকে। তিনি সাবেক মডেল ও বর্তমানে শিক্ষকতা করছেন। অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা। এ নিয়ে দুই পক্ষের মধ্যে চলছে আইনি লড়াই।

তবে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় নাইকির কর্মকর্তারা মোটেও ভালো চোখে দেখছে না। তারা জানিয়ে দিয়েছে, বিষয়টি নিয়ে বেশ চিন্তিত তারা।

নাইকি ছাড়াও আমেরিকান ট্যুরিস্টার, ইএ স্পোর্টস, ট্যাগ হুয়ের, হারবালাইফসহ আরো অনেক ব্র্যান্ডের সঙ্গে রোনালদোর চুক্তি রয়েছে। এই প্রতিষ্ঠানগুলো চুক্তি বাতিল করতে পারে তাঁর সঙ্গে।

আর শেষ পর্যন্ত তা হলে বড় রকমের ক্ষতির মুখে পড়তে পারেন রোনালদো। প্রায় ১০০ কোটি ডলার হারাতে পারেন তিনি।

ওই তরুণীর অভিযোগ রোনালদো তাঁকে হোটেলকক্ষে ডেকে নিয়ে স্পর্শকাতর অঙ্গে ধরার কথা বলেন। ওই তরুণী এতে অস্বীকৃতি জানান। পরে রোনালদো রুদ্রমূর্তি দেখে চুম্বন করেন। এতে রোনালদো উত্তেজিত হয়ে পড়েন। এরপর তরুণীকে জোর করে ধর্ষণ করেন। এমনকি ওই তরুণীর সঙ্গে নাকি রোনালদো বিকৃত যৌনকর্ম করেন।

এ সংক্রান্ত আরো খবর

রোনালদোর ধর্ষণ: সেদিন কী হয়েছিল, জানালেন মার্কিন তরুণী

ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন রোনালদো

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি