ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নতুন কোচ নিল শ্রীলংকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১০, ৬ আগস্ট ২০১৯

চাকরি হারাতে যাচ্ছেন সেটা আগেই অনুমান করা গিয়েছিল। গুঞ্জন অবশেষে সত্যি হলো। শ্রীলংকায় চন্ডিকা হাথুরুসিংহের কোচ অধ্যায়ের সমাপ্তি ঘটল! প্রধান কোচের পদ থেকে তাকে অব্যাহতি দিল লংকান ক্রিকেট বোর্ড (এসএলসি)। তার স্থলাভিষিক্ত হচ্ছেন দেশটির সাবেক কোচ ও বোর্ডের বর্তমান নির্বাহী কর্মকর্তা জেরোমি জয়ারত্নে।

তবে পূর্ণ মেয়াদে নয়, অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পাচ্ছেন জেরোমি জয়ারত্নে। আগামী ১৪ আগস্ট থেকে নিউজিল্যান্ডে শুরু হবে টেস্ট সিরিজ। আসন্ন সিরিজ দিয়েই কাজ শুরু করবেন তিনি। এ সিরিজের পর পূর্ণ মেয়াদের কোচ নিয়োগের প্রক্রিয়া শুরু করবে শ্রীলংকা।

বিশ্বকাপে বাজে পারফর্মেন্সের পর যে কোনও সময় দায়িত্ব থেকে অব্যাহতি মিলবে জেনেই বাংলাদেশের বিপক্ষে সিরিজে লঙ্কানদের কোচিং করিয়েছেন হাথুরুসিংহ। হয়ত আশায় ছিলেন সিরিজে দল ভালো করলে চাকরি বেঁচে যেতেও পারে। কিন্তু বাংলাদেশকে হোয়াইটওয়াশ করেও ভাগ্য পরিবর্তন হলো না হাথুরুসিংহের। তাকে বাদ দিয়ে আসন্ন নিউজিল্যান্ড সিরিজের জন্য অন্তর্বর্তীকালীন কোচ দিয়েছে এমএলসি।

তবে হাথুরুসিংহেকে বিদায় জানায়নি লঙ্কান ক্রিকেট বোর্ড। আপাতত তার সঙ্গে চুক্তি স্থগিত করার কথা বলা হয়েছে বোর্ডের পক্ষ থেকে। চাইলে দলটির ক্রিকেটারদের উন্নয়নে কাজ করতে পারবেন তিনি। ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দোর নির্দেশানুসারে হাথুরুর সাফল্য-ব্যর্থতা পর্যালোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি