ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নদীর সর্বশেষ ক্রাইম নিউজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৯, ৩০ আগস্ট ২০১৮

আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী (৩২) হত্যাকাণ্ডের এখনও কোনও রহস্য উদ্ধার হয়নি। গত মঙ্গলবার রাতে জেলার রাধানগরে তার বাসার সামনে কুপিয়ে হত্যা করা হয়।

এদিকে, খুন হওয়ার বেশ কিছু দিন আগে থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের আইডি নিয়ে সমস্যায় ছিলেন সুবর্ণা। ফেসবুকে তার আইডি থেকে এ তথ্য জানা গেছে। তবে কী ধরণের সমস্যায় তিনি ছিলেন তার কিছু তিনি প্রকাশ করেননি।

তার ফেসবুক আইডি থেকে জানা যায়, জুলাই মাসের ১৫ তারিখে একটি সংবাদের লিংক শেয়ার করেন সুবর্ণা। আর এ পোস্টটি তার শেয়ার করা সর্বশেষ ক্রাইম রিপোর্ট। সুবর্ণা `দৈনিক জাগ্রতবাংলা` নামের স্থানীয় একটি নিউজপোর্টালের সম্পাদক ও প্রকাশক। ওই পোর্টালে প্রকাশিত সংবাদ শিরোনামটি হচ্ছে, `পাবনার ভাঙ্গুড়ায় বিয়ের প্রলোভনে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ`।

খবরটিতে বলা হয়েছে, `প্রেমিক সুজন ফোন করে প্রেমিকা কিশোরীকে বিয়ে করবে বলে জানায় এবং কিশোরীকে বাড়ি থেকে টাকা আনতে বলে। প্রেমিকের কথা মতো কিশোরী বাড়িতে থাকা ৩০ হাজার টাকা নিয়ে প্রেমিকের কাছে যায়। এ সময় প্রেমিক তার বন্ধু নাঈম ও শাহাবুদ্দিনের সহযোগিতায় পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বাঘমাড়া বেতকান্দী গ্রামে তার খালার বাড়িতে যায়। এরপর লম্পট প্রেমিক তার খালার বাড়িতে প্রেমিকা কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সারারাত ধর্ষণ করে। পরদিন সকালে প্রেমিক কাজী ডেকে আনার কথা বলে কিশোরী প্রেমিকার কাছে থাকা ওই টাকা নিয়ে উধাও হয়ে যায়। পরে প্রেমিকের খালার পরিবার কিশোরীকে বাড়ি পাঠিয়ে দেয়। এরপর ধর্ষণের শিকার কিশোরী তার পরিবারকে বিষয়টি জানালে স্থানীয় গ্রাম প্রধান ও নেতাকর্মীদের জানায় কিশোরীর পরিবার।`

এদিকে নদী তার পুরাতন আইডি `Shobarna Nodi` থেকে গত গত ১২ আগস্ট একটি পোস্ট দেন। ওই পোস্টে `সুবর্ণা নদী` নামের আরেকটি আইডিতে বন্ধুতের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে বলেছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি