ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নারীর মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৩, ৬ সেপ্টেম্বর ২০২০

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রয়াত আওয়ামী লীগ নেতার স্ত্রী শিল্পি বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছে। এ সময় লাভলী খাতুন (৩৫) নামে নিহতের এক বোন আহত হন। রোববার (৬ সেপ্টেম্বর) সকালে সিংড়া উপজেলার চৌগ্রামে এই হতাহতের ঘটনা ঘটে। 

নিহত শিল্পি বেগম চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম ইদ্রিস আলী মন্ডলের স্ত্রী।

নিহতের ওপর বোন শিউলী খাতুন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৬ বিঘা জমি নিয়ে নিহতের চাচাতো ভাই চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ও তার পরিবারের সঙ্গে নিহতের পরিবারের বিরোধ চলছিল। রোববার সকালে রবিউল ইসলাম রবি ও তার ভাইসহ ৮/১০ জন ওই জমিতে আমন ধান রোপন করতে যায়। 

এ সময় শিল্পী বেগম ও তার অপর দুই বোন লাভলী ও শিউলী তাদের বাধা দিতে গেলে প্রতিপক্ষরা তিন বোনের ওপর চড়াও হয়। ধারালো অস্ত্র ও ছুরিকাঘাতে শিল্পি ও লাভলী খাতুন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিল্পিকে মৃত ঘোষণা করেন। আহত লাভলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দীকি জানান, এ বিষয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পক্ষ ও প্রতিপক্ষ একে অপরের চাচাতো ভাইবোন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য সাইফুল ও সাদ্দাম নামে দুজনকে পুলিশ আটক করেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি