ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ধামরাইয়ে প্রকাশ্যে টিভি সাংবাদিককে ছুরিকাঘাতে খুন

সাভার সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৩৩, ৩ সেপ্টেম্বর ২০২০

ঢাকার ধামরাইয়ে প্রকাশ্য দিবালোকে বেসরকারি টেলিভিশন বিজয় টিভির উপজেলা প্রতিনিধি জুলহাস উদ্দিনকে (৩৫) ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের বাড়বাড়িয়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত সাংবাদিক জুলহাস উদ্দিন ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। সে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি পদেও দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন ধরে।

পুলিশ বলছে, বিকলে বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি জুলহাস উদ্দিন ব্যক্তিগত কাজে নিজের প্রাইভেট কারে করে মানিকগঞ্জ যান। এসময় তার প্রাইভেট কারটি নষ্ট হয়ে গেলে সে একটি লোকাল যাত্রীবাহী বাসে ওঠেন ধামরাইয়ে আসার জন্য। সেই বাসেই ঘাতকরা আসছিলো ধামরাইয়ে। পরে জুলহাস উদ্দিন যাত্রীবাহী বাস থেকে বাড়বাড়িয়া বাসস্ট্যান্ডে নামলে সন্ত্রাসী শাহীন ও মোজাম্মেলও বাস থেকে নেমে প্রকাশ্যে দিবালোকে জুলহাস উদ্দিনকে অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। 

পরে স্থানীয়রা গুরুত্বর আহত সাংবাদিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অন্যদিকে, স্থানীয়রা হাতে নাতে দুই ঘাতক শাহীন ও মোজাম্মেলকে আটক করে গণপিটুনি দিয়ে ধামরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। নিহত ওই সাংবাদিক দীর্ঘদিন ধরে বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। নিহত এই সাংবাদিকদের হত্যার ঘটনায় ধামরাইয়ে স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, কি কারণে ওই সাংবাদিককে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি