ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নির্বাচনী সহিংসতায় প্রাণ গেল দুই ভাইসহ ৪ জনের, আহত ২০

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৭, ১৫ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:৩১, ১৫ অক্টোবর ২০২১

আহতদের একজন- ছবি একুশে টিভি

আহতদের একজন- ছবি একুশে টিভি

আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার দু’গ্রুপের সংঘর্ষে আপন দুই সহোদরসহ চার জন নিহত হয়েছেন, আহত হয়েছে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। হতাহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক রাখাতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান। তিনি বলেন, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবার বিকালে ঘণ্টাব্যাপী সংঘর্ষে চার জন নিহত হয়েছে। 

নিহতরা হচ্ছেন- জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের দুই ছেলে সবুর মোল্ল্যা (৫৫) ও কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) এবং লুৎফার মোল্ল্যার পুত্র ইমরান হোসেন (৪০)। 

জগদল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের বর্তমান মেম্বর নজরুল মোল্ল্যা এবং আরেক মেম্বর প্রার্থী সৈয়দ মোল্ল্যার সমর্থকদের মধ্যে সম্প্রতি বিরোধ চলছিল। এরই সূত্র ধরে সংঘর্ষে সৈয়দ মোল্ল্যার সমর্থক সবুর, কবির ও রহমান ঘটনাস্থলে নিহত হয়। অন্যদিকে নজরুল সমর্থক এমরান আহত অবস্থায় ফরিদপুর যাওয়ার পথে মারা যায়।

এছাড়া মারাত্মক আহত অবস্থায় নবির, শফিকুল্লাহ ওলিয়ার, শুভ মোল্ল্যাসহ ছয় জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

নিহতের স্বজনদের দাবি, নৌকার নমিনেশন প্রাপ্ত বর্তমান চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম ও তার সমর্থক নজরুল মেম্বর গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে সবুর, কবির ও রহমানকে কুপিয়ে হত্যা করেছে। 

এদিকে, নিহতদের লাশ মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রয়েছে। অন্যদিকে, যে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেই জনিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি