ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর খুলনা সফর শনিবার

নেতা-কর্মীরা উজ্জীবিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৭, ২ মার্চ ২০১৮ | আপডেট: ১০:৫৮, ২ মার্চ ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ মার্চ খুলনা সফরে যাচ্ছেন। জনসভাসহ এ সফরে তিনি দু’টি অনুষ্ঠানে যোগদান করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। প্রধানমন্ত্রীর খুলনা সফরকে কেন্দ্র করে ইতোমধ্যে দলীয় ও প্রশাসনিকভাবে সকল প্রস্ততি প্রায় সম্পন্ন হয়েছে। দলীয় নেতাকর্মীরা রাতদিন কাজ করছেন জনসভাকে সফল করতে।

২০১৩ সালের পর ৩ মার্চ খুলনায় সাংগঠনিক সফরে আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে তিনি খুলনা সার্কিট হাউজ ময়দানে জনসভায় বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে খুলনায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এখন উজ্জীবিত। জনসভা সফলের লক্ষ্যে আওয়ামী লীগ দলীয় কার্যালয় এখন সরগরম নেতা কর্মীদের পদচারণায়। প্রতিদিন চলছে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সভা-সমাবেশ ও মিছিল।

খুলনা মহানগর আওয়ামী লীগের সংসদ সদস্য ও সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেন, ‘জননেত্রীর জনসভা মহাসমুদ্রে পরিণত করার জন্য যা যা করণীয় তাই তাই আমাদের নেতা কর্মীরা করছে।’

খুলনা মহানগর আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসলে প্রত্যাশা পূরণ হয়।’

প্রধানমন্ত্রী এই সফরে ৫০টি সম্পন্ন হওয়া প্রকল্প এবং ৪৭টি নতুন প্রকল্পের উদ্বোধন করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার হুমায়ুন কবীর জানিয়েছেন, খুলনা সফরে প্রধানমন্ত্রীর সার্বিক নিরাপত্তা ব্যবস্থার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি