ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পরীমনির জব্দকৃত সবকিছু ফিরিয়ে দেয়ার নির্দেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ২৮ সেপ্টেম্বর ২০২১

পরীমনি

পরীমনি

পরীমনির জব্দকৃত সবকিছু তাঁকে ফিরিয়ে দিলে তদন্ত ব্যাহত হবে না বলেই জানিয়েছিল তদন্ত সংস্থা সিআইডি। সেইমতোই এবার জনপ্রিয় এই নায়িকার জব্দকৃত 'আলামত' ফেরানোর নির্দেশ দিল হাই কোর্ট।মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) তাঁর গাড়ি, ল্যাপটপ, আইফোনসহ ১৬টি মূল্যবান জিনিস ফেরত দেয়ার নির্দেশ দেন ঢাকার মহানগর ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার।

এদিন সিআইডি-র সুপারিশে সায় দিয়ে শুনানি শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী মোস্তাফা কামালকে এই নির্দেশ দেন বিচারক।

এর আগে গত রোববার পরীমনির আটককৃত সম্পত্তি নায়িকাকে ফেরত দেয়ার সুপারিশসহ আদালতে প্রতিবেদন জমা দিয়েছিল সিআইডি। সেখানে স্পষ্ট বলা হয়, পরীমনির থেকে আটক করা মূল্যবান সম্পত্তি ফেরত দিলে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না। 

এর আগে গত ১৫ সেপ্টেম্বর পরীমনি তাঁর আইনজীবী মারফত নিজের হ্যারিয়ার গাড়িসহ বিষয়-সম্পত্তি ফেরত চেয়ে আদালতের কাছে আবেদন জানিয়েছিলেন। সেই আবেদনের প্রেক্ষিতে আদালত বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)-র কাছ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছিল তদন্তকারী কর্মকর্তাকে।

তবে এদিন আদালত স্পষ্ট জানিয়ে দিয়েছে, আদালত চাইলেই পরীমনিকে তার হ্যারিয়ার গাড়ি, আইফোন মোবাইল, ল্যাপটপসহ জব্দ হওয়া ১৬টি মূল্যবান জিনিস দেখাতে হবে। এছাড়া জব্দ হওয়া এসব বিষয়-সম্পত্তির সমমূল্য বন্ড দিতে হবে নায়িকাকে। 

এদিন শুনানিতে ঢাকা মহানগর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বলেন, যেহেতু তদন্তকারী কর্মকর্তা নিজেই জানিয়েছেন এইসব সম্পত্তি পরীমনিকে ফিরিয়ে দেয়া হলে তদন্ত ব্যাহত হবে না। তাই এই নিয়ে তাঁদেরও কোনও আপত্তি নেই। 

এর আগে গত ৪ অগস্ট মাদক আইনের আওতায় গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী পরীমনি। সেইসময়ই তাঁর ব্যবহৃত গাড়ি, ল্যাপটপ, আইফোনসহ একাধিক ডিজিটাল সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছিল। পরবর্তী সময়ে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান জনপ্রিয় এই নায়িকা। 

পরীমনির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, বিতর্কের শেষ নেই। তবে ইতিমধ্যেই কাজের জগতে ফিরেছেন নায়িকা। সম্প্রতি নিজের আসন্ন ছবি 'প্রীতিলতা'র সাংবাদিক বৈঠকেও শামিল হয়েছিলেন তিনি। তবে মাদক-বিতর্ক নিয়ে মুখ খোলেননি নায়িকা। শুধু বলেন, ‘আমার উপর আপনাদের বিশ্বাসের মর্যাদা রাখব‌ই। সব জবাব পাবেন পর্দায়।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি