ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রথম দুই টেস্টের দল ঘোষণা করল ইংল্যান্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৯, ২২ জুলাই ২০২১

আগামী মাসে সফরকারী ভারতের বিপক্ষে শুরু হওয়া পাঁচ টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ড। আগামী ৪ অগাস্ট নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে সিরিজের সূচনা হবে। এরপর ১২ অগাস্ট থেকে লর্ডসে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবেন বিরাট কোহলি ও জো রুটরা। প্রথম দুই টেস্টের জন্য দল ১৭ জনের দল ঘোষণা করলো ইংল্যান্ড।

দলে সুযোগ পেয়েছেন নটিংহ্যামের ওপেনিং ব্যাটসম্যান হাসিব হামিদ। যিনি এই মুহূর্তে ভারতের বিরুদ্ধে কাউন্টি একাদশের হয়ে অনুশীলন ম্যাচ খেলছেন। দলে ফিরেছেন অলি রবিনসনও। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে তার দুর্দান্ত  অভিষেক হয়েছিল। কিন্তু আট বছর আগে করা বর্ণবিদ্বেষী টুইট সামনে আসায় তাকে দ্বিতীয় টেস্ট থেকে বাদ দেওয়া হয়। সাময়িক নির্বাসিত হন তিনি। তবে বড় জরিমানা দিয়ে ফের দলে প্রত্য়াবর্তন করলেন রবিনসন। 

অন্যদিকে, কনুইয়ের অস্ত্রোপচার থেকে পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় প্রথম দুই টেস্টের দলে নেই জোফরা  আর্চার। ধারনা করা হচ্ছে ভারতের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। চোটের জন্য নেই ক্রিস ওকসও।

প্রথম দুই টেস্টের জন্য ইংল্যান্ড দল
জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডোম বস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, অলি পোপ, অলি রবিনসন, ডম সিবলে, বেন স্টোকস, মার্ক উড।
এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি