ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রিমিয়ার লিগ শুরুর দাবি ফুটবলার ওয়ালীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ২১ জুলাই ২০২০

জাতীয় দলের ডিফেন্ডার ওয়ালী ফয়সাল

জাতীয় দলের ডিফেন্ডার ওয়ালী ফয়সাল

করোনা পরিস্থিতিতে গত মার্চ থেকে মাঠে নেই দেশের ফুটবল। কবে মাঠে ফিরবে ফুটবল, তা কেউ জানে না। এ অবস্থায় ঘরোয়া ফুটবল নিয়ে দেখা দিয়েছে চরম অনিশ্চয়তা। তাই ফুটবলারদের স্বার্থে অচিরেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরুর দাবি জানিয়েছেন জাতীয় দলের ডিফেন্ডার ওয়ালী ফয়সাল। 

এক ভিডিও বার্তায় ওয়ালী ফয়সাল বলেন, ‘দেশের ফুটবলের উন্নয়নের জন্য অচিরেই মাঠে ফুটবল ফেরানো উচিত। মহামারীর কারণে অন্যান্য দেশের ফুটবল স্থবির হয়ে পড়েছিল, তবে এখন তারা আবার শুরু করছে। আমরা বিপিএল খেলোয়াড়রা প্রায় চার-পাঁচ মাস যাবত ফুটবলের বাইরে আছি। আমরা এখন ফুটবলে ফিরতে চাই, আমরা বিপিএল-এ ফিরতে চাই।’

জাতীয় ফুটবল দল ও ঢাকা আবাহনীর ডিফেন্ডার ওয়ালী ফয়সালের দাবি, দ্রুতই লিগ শুরু করা হোক। তার আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) বিদেশিদের বাদ দিয়ে স্থানীয় ফুটবলারদের নিয়ে একটি টুর্নামেন্ট আয়োজন করার অনুরোধ জানিয়েছেন দেশ সেরা এই ডিফেন্ডার। তাতে করে লিগে ও জাতীয় দলের পারফরম্যান্সে খেলোয়াড়রা উন্নতি করতে পারবেন বলে তার বিশ্বাস।

করোনার কারণে দীর্ঘদিন মাঠে নেই ফুটবল। তাই চিন্তার রেখা এই ডিফেন্ডারের কপালে। কারণ এভাবে বসে থাকলে ফিটনেস ধরে রাখাটা শুধু তার জন্যই নয় বাংলাদেশের সব ফুটবলারের জন্যই একটা বড় চ্যালেঞ্জ হবে। অন্যদিকে অর্থনৈতিক দৈন্যতাও আসছে মাঠে লিগ না থাকায়। তাই আগের মতোই লিগটা শুরু করে দেওয়ার অনুরোধ জানিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ ডিফেন্ডার ওয়ালী ফয়সাল।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি