ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৫, ১৭ জানুয়ারি ২০২১

প্রেমের প্রস্তাব রাজি না হওয়ায় সিদ্ধিরগঞ্জে ধর্ষণের শিকার হয়েছেন ২৪ বছর বয়সী এক তরুণী। এ অভিযোগে রোববার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জ থানায় ইমরান হোসেন রনি (২১) নামে এক যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

মামলা দায়েরের পরপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান হোসেন রনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রাঢ়িখাল এলাকার মোঃ মজিবুর রহমানের ছেলে এবং পেশায় একজন অটোচালক। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় বসবাস করত।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত রনির অটোতে বিভিন্ন সময় যাতায়াত করার সুবাদে পরিচয় হয় ভুক্তভোগী তরুণীর। এর জেরে গত ২ মাস যাবৎ ভুক্তভোগী তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো অভিযুক্ত রনি।

সে প্রস্তাবে রাজি না হওয়ায় গত শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে অভিযুক্ত রনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। আর ভূক্তভোগী তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি