ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফুসফুস সংক্রমনে হাসপাতালে আম্পায়ার নাদির শাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২২ নভেম্বর ২০১৯

ফুসফুস সংক্রমণে হাসপাতালে ভর্তি হয়েছেন দেশের সাবেক ক্রিকেটার ও নামি আম্পায়ার নাদির শাহ। ফুসফুসে সংক্রমণের পাশাপাশি পানিও জমেছিল। বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবার। 

বর্তমানে তিনি শ্যামলির স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে ধানমণ্ডির আনোয়ারা মেডিকেল কলেজে ফুসফুসে জমা পানি অপসারণ করা হলেও অবস্থার কাঙ্ক্ষিত উন্নতি হয়নি। যে কারণে বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে তাকে ওই হাসপাতালে নেয়া হয়। 

উল্লেখ্য, সপ্তাহ দুয়েক আগে মিরপুরে চট্টগ্রাম ও ঢাকার মধ্যকার জাতীয় লিগের ম্যাচ পরিচালনার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নাদির শাহ। চারদিনের ম্যাচে শেষ দুইদিন খেলা পরিচালনা করতে পারেননি তিনি। ওই দুইদিন তার জায়গায় দায়িত্ব পালন করেন রিজার্ভ আম্পায়ার।

অসুস্থ নাদির শাহ পরে ব্যাংককে চিকিৎসার জন্য যান এবং সেখানে চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার পর জানান, তার ফুসফুসে পানি জমেছে। কিন্তু নাদির শাহ ব্যাংককের হাসপাতালে চিকিৎসা না করেই সপ্তাহখানেকের মধ্যে দেশে ফিরে আসেন।

দেশে ফেরার কয়েকদিন পর রাতে প্রচণ্ড শ্বাসকষ্ট অনুভব করলে তার বাসার কাছে ধানমণ্ডির আনোয়ার খান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ফুসফুসের পানি নিষ্কাষণ করা হয় বলে জানা গেছে। সেখান থেকেই তাকে নেয়া হয়েছে স্পেশালাইজড হাসপাতালে।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি