ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফের আইসিইউতে কিংবদন্তি পেলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৭, ১৮ সেপ্টেম্বর ২০২১

ব্রাজিলের ফুটবল কিংবদন্তি পেলেকে আবারও হাসপাতালের ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়েছে। অ্যাসিড রিফ্লাক্সের কারণে শরীর কিছুটা খারাপ হওয়ায় পেলেকে আইসিইউতে স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়। 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, মূলত সতর্কতার কারণে পুনরায় আইসিইউতে নেয়া হয়েছে ইতিহাসের অন্যতম সেরা ফুটবলারকে। গুরুতর কোনো কারণ নয় বলে জানিয়েছেন পেলের মেয়ে কেলি নাসিমেন্তো।

গত মঙ্গলবারই আইসিইউ থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছিলেন। কিন্তু তিনদিনও হয়নি, আবার আইসিইউতে ভর্তি করানো হলো পেলেকে। সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে নেওয়া হয়েছে ফুটবলের রাজাকে। এখন পর্যন্ত স্থিতিশীলই আছে তার শারীরিক অবস্থা।

সম্প্রতি হাসপাতালে চেকআপে তার কোলন টিউমার ধরা পড়ে। সঙ্গে সঙ্গেই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। গত ৪ সেপ্টেম্বর অস্ত্রোপচার করা হয় ব্রাজিলের জার্সিতে তিনবারের বিশ্বকাপজয়ী এই কিংবদন্তির। এরপর আইসিইউতেই ছিলেন পেলে। পরে গত মঙ্গলবার ছাড়া পেয়েছিলেন তিনি।

এই খবরের পর বিশ্বজুড়ে পেলে ভক্তদের মধ্যে দেখা দেয় উৎকণ্ঠা। সবাইকে আশ্বস্ত করেছেন পেলের মেয়ে কেলি। তিনি ইনস্ট্রাগ্রামে পেলের সঙ্গে তোলা ছবি আপলোড করে লিখেছেন, ‘ভালো আছেন তার বাবা।’

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি