ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ফের চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০১, ২০ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:০১, ২০ ডিসেম্বর ২০২১

পুলিশের হাতে আটক সেই তিন অভিযুক্ত

পুলিশের হাতে আটক সেই তিন অভিযুক্ত

দেশে ফের চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার মধ্যরাতে নারায়ণগঞ্জ বন্দরের মদনপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই গৃহবধূর অভিযোগ পেয়ে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাস চালক কিশোরগঞ্জের মিঠামইয়ের নূরুল হক, হেলপার রূপগঞ্জের চনপাড়ার মো. বুলেট ও কন্ডাকটার বরগুনার মো. শান্ত।

পুলিশ জানায়, রোববার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল থেকে যাত্রাবাড়ী টু গাউছিয়া সড়কে চলাচলরত মুক্তিযোদ্ধা পরিবহন নামের একটি বাসে ওঠেন ওই নারী। বাসের অন্যান্য যাত্রীরা কাঁচপুরে নেমে গেলে বাসটি মদনপুরে যাওয়ার আগেই গেট লাগিয়ে দেন হেলপার। এরপর চালক, কন্ডাকটার ও হেলপার মিলে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। 

পরে বাসটি মদনপুরে থামিয়ে ওই নারীকে নামিয়ে দিয়ে চলে যায়। এসময় তিনি ৯৯৯-এ ফোন করে ঘটনা জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে এবং রাত ৩টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত বাসটির চালক, হেলপার ও কন্ডাকটারকে আটক করে। 

পুলিশ আরও জানায়, এসময় জব্দ করা হয় বাসটিকেও। সকালে ওই নারী তাদের বিরুদ্ধে মামলা করলে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি