ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফোন করে তামিমের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১৯ সেপ্টেম্বর ২০১৮

তামিম ইকবাল সেদিন যা করে দেখিয়েছিল, তা টাইগার ভক্তদের হৃদয়ে গেঁথে থাকবে দীর্ঘকাল। সেই দৃশ্য হয়তো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেখেছেন! এরইমধ্যে কব্জির ইনজুরিতে পড়ে দেশে ফিরে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ওই ওপেনার। বুধবার দুপুরে ফোন করে তার বর্তমান শারীরিক অবস্থা এবং হাতের ইনজুরির খোঁজ নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তামিম ইকবালকে ফোন করে প্রধানমন্ত্রী বলেন, ‘তোমরা দেশের সম্পদ। বহির্বিশ্বে দেশের মুখ দিন দিন উজ্জ্বল করছো। নিজেদের শরীরের প্রতিও যত্ন নিতে হবে। খেলায় হারজিত থাকবেই।’ ওইদিনের ম্যাচে সাহসী ভূমিকার জন্য তামিমকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। প্রয়োজনে বিদেশে গিয়ে চিকিৎসা করানোর জন্যও তামিমকে পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করার সময় বাম হাতের কব্জিতে চোট পান ওপেনার তামিম ইকবাল। মাঠ থেকে সোজা চলে যান হাসপাতালে। সেখানে স্ক্যান করে দেখা যায়, চিড় ধরা পড়েছে কব্জিতে। যার অর্থ, এশিয়া কাপেই আর খেলতে পারছেন না তিনি। কিন্তু বাংলাদেশের ব্যাটিংয়ের একেবারে শেষ মুহূর্তে, যখন মুশফিক একপাশে সেঞ্চুরি করে অপরাজিত, তখন অন্য পাশে একে একে সবাই আউট হয়ে যান। শেষ পর্যন্ত মুশফিককে সঙ্গ দিতে ভাঙা হাত নিয়ে মাঠে নামেন তামিম এবং পেসার সুরঙ্গা লাকমালকে এক বল মোকাবেলাও করেন তিনি।

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি