ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বঙ্গোপসাগর থেকে ৪ লাখ ৩০ হাজার ইয়াবাসহ আটক ৫

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫০, ২৪ সেপ্টেম্বর ২০২১

র‍্যাবের হাতে আটককৃত পাঁচ জন

র‍্যাবের হাতে আটককৃত পাঁচ জন

বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূল থেকে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবাসহ পাঁচ জনকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন গোবিন্দরকিল এলাকার মৃত রফিক আহমেদের ছেলে রশিদ উল্লাহ (৪২), চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন লাইক্ষ্যার চর এলাকার মৃত কালা মিয়ার ছেলে আমানত করিম (৩৮), কক্সবাজার জেলার ঈদগাও থানাধীন পূর্ব বোয়ালখালী এলাকার মৃত ছালেহ আহমেদের ছেলে নাসির উদ্দিন (৩৬), কক্সবাজার জেলার ঈদগাও থানাধীন বিলিজাপাড়া এলাকার জহির আলমের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২০) এবং কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন উত্তরপাড়া শাহপরীরদ্বীপ ৮নং ওয়ার্ডের মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ ছৈয়দুর রহমান (৪৮)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে এক বিজ্ঞপ্তিতে কক্সবাজার র‍্যাব-১৫ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে একটি মাছ ধরার ট্রলার জব্দ করা হয়। পরে ট্রলারটি তল্লাশি চালিয়ে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা

তিনি আরও জানান, এক সপ্তাহ আগে থেকে ইয়াবা পাচারকারী চক্রের ওপর নজর রাখছিল র‍্যাব। সেই চক্রের একটি চালান আসার খবরে গভীর সমুদ্রে অভিযান চালানো হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি