ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বদলগাছীতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত : ২০:২২, ১৩ জুন ২০২০

নওগাঁর বদলগাছীতে করোনা উপসর্গ নিয়ে সোহাগ হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গত ৯ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবক নমুনা দিয়ে আসে। রিপোর্ট এখনো পাওয়া যায়নি। সোহাগ হোসেন উপজেলার মিঠাপুর ইউনিয়নের ইসমাইলপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। তিনি ঢাকা পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহতের চাচাতো ভাই মাহমুদুল হাসান বলেন, ঢাকাতে থাকা অবস্থায় সোহাগ হোসেন জ্বর ও সর্দিতে ভুগছিলেন। ওই অবস্থায় গত রোববার (৭জুন) বাড়িতে চলে আসে। এর দুইদিন পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সোহাগ নমুনা দিয়ে আসে। নমুনা দিয়ে আসার পর থেকে আরো বেশি অসুস্থ হয়ে যায়। এরপর স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করা হলে তাকে রাজশাহীতে নিতে বলা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মারা যায়।

দাফন-কাফনসহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেন বদলগাছী থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন এবং ইসলামিক ফাউন্ডেশনের কয়েকজন। এছাড়া জানাযায় ইমামতি করেন ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ইমাম মাহমুদুল হাসান।

বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আবু তাহির বলেন, যথাযথ নিয়ম মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এছাড়া নিহতের পরিবারের সকলকে বাড়িতে থাকতে বলা হয়েছে। উপজেলা মেডিকেল টিম থেকে ওই পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হবে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি