ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বদলা নেবে পাকিস্তান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১, ২১ সেপ্টেম্বর ২০২১

রমিজ রাজা

রমিজ রাজা

নিউজিল্যান্ডের পরে ইংল্যান্ড, নিরাপত্তার দোহাই দিয়ে ফের পাকিস্তানে সফর বাতিল করল এই দুটি দেশ। এরপরেই নিজের রাগ, অভিমান আর লুকিয়ে রাখতে পারলেন না পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান রামিজ রাজা। দেশটির ক্রিকেটারদের জন্য তার বার্তা, এই লড়াইয়ের জবাব বাইশ গজেই দিতেই হবে। 

হ্যা বদলা নিতে চান রামিজ রাজা। আর এজন্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকেই মোক্ষম জবাব দেয়ার মঞ্চ হিসাবে ধরতে বলছেন ক্রিকেটারদের। আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এই বিশ্বকাপে পাকিস্তানের প্রধান শত্রু এখন তিনটি দেশ, আজ সেই কথাও বলে ফেলেন সাবেক এই ক্রিকেটার ও ধারাভাষ্যকার।

দিন কয়েক আগেই নিরাপত্তার কারণ দেখিয়ে পাকিস্তান সফর বাতিল করে দেয় নিউজিল্যান্ড। তার পরে বিশ্ব ক্রিকেটের মঞ্চে ওঠে সমালোচনার ঝড়। এমন পরিস্থিতিতে নিজেদের পক্ষে নানান যুক্তি তৈরি করছিল পিসিবি। নিজেদের আর্থিক ক্ষতির কথাও আইসিসির কাছে তুলবে বলে তৈরি হচ্ছিল বোর্ডটি। 

ঠিক সেই সময়েই ক্রিকেটে আরও একটা আঘাত পেল পাকিস্তান। এবার দেশটিতে সফর বাতিল করে দিল ইংল্যান্ডও। এরপরেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে ভিডিও বার্তা দিলেন বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা।

৪ মিনিট ৫৭ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় রামিজ রাজা এই ঘটনার পুরো ব্যাখ্যা দেন। তিনি বোঝাতে চান, যেটা হয়েছে সেটা পাকিস্তান ক্রিকেটের জন্য কতটা দুর্ভাগ্যের। আর এর জবাব তাঁরা মাঠেই দিতে চান। 

রমিজ বলেন, ‘পাকিস্তানের নিশানায় আগে একটা দল ছিল, পাকিস্তানের প্রতিবেশী। এবার সেই তালিকায় আরও দুটো নাম যুক্ত করে দিন। তারা হলো- নিউজিল্যান্ড ও ইংল্যান্ড।’

রামিজ রাজা এসময় নিজ দেশের ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মানসিকভাবে তৈরি করে নাও। নিজেদেরকে বলে নাও যে, আমরা ওদের কাছে হারব না। রামিজ রাজা বলেন, ‘যা হয়েছে সেটা ঠিক নয়, এর বদলা আমরা মাঠেই নেব।’ সূত্র- ক্রিকইনফো।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি