ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

বাংলাদেশের বিপক্ষে বাদ পড়লেন আমির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ২৬ সেপ্টেম্বর ২০১৮

এশিয়া কাপের সুপার ফোরের আজকের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলছেন না পাকিস্তানি পেস বোলার মোহাম্মদ আমির। গত চার ম্যাচে একটিও উইকেট না পাওয়া মোহাম্মদ আমিরকে বাদ দিয়ে দলে নেওয়া হয়েছে আরেক পেসার জুনায়েদ খানকে।

এশিয়া কাপে অঘোষিত সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তান। তাই আজকের ম্যাচে যে কোনোভাবেই জয় চায় দুই দল। তাইতো দুই দলেই অভিজ্ঞ খেলোয়াড়দের দলে ফেরানো হয়েছে। অভিজ্ঞ জুনায়েদ খান একটি ম্যাচেও সুযোগ পাননি। তবে সব ম্যাচ খেলিয়ে কোনো উইকেট না পাওয়ায় বাদ দেওয়া হয়েছে আমিরকে, এমনটাই জানা গেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রে।

এদিকে আমির ছাড়া আগের ম্যাচে খেলা সব খেলায়াড়রাই থাকছেন একাদশে। এদিকে ব্যাটিংয়ে দেশটির সবচেয়ে নির্ভরযোগ্য হয়ে উঠেছেন অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালি। অন্যদিকে প্রথম তিন ম্যাচে রান না পাওয়া সরফরাজ শেষ ম্যাচে রানে ফিরেছেন। তাই সব মিলিয়ে দলীয় কম্বিনেশন ভালো করলে, পাকিস্তানেরও জয়ের সম্ভাবনা আছে বলে ধরা হচ্ছে।

পাকিস্তানের একাদশ: ইমাম উল হক, ফখর জামান, বাবর আজম, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি এবং জুনায়েদ খান।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি