ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বিটিভির সাবেক মহাপরিচালক মোস্তফা কামাল সৈয়দ আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ৩১ মে ২০২০ | আপডেট: ১৫:৪৯, ৩১ মে ২০২০

প্রধান মোস্তফা কামাল সৈয়দ।

প্রধান মোস্তফা কামাল সৈয়দ।

বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক ও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ (৭৮) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরণঘাতী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি। 

আজ (৩১ মে) দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। এনটিভির গণসংযোগ কর্মকর্তা পাভেল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। মোস্তফা কামাল সৈয়দের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী ও এনটিভি পরিবার।

জানা যায়, মোস্তফা কামাল সৈয়দকে বনানী কবরস্থানে দাফন করা হবে। তবে দাফনের সময় ও জানাজার বিষয় সরকারি নির্দেশ অনুযায়ী পরিবারই নির্ধারণ করবে। 

এদিকে, অসুস্থ হয়ে পড়ায় মোস্তফা কামাল সৈয়দকে গত শুক্রবার (১৫ মে) স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তাকে সেখানেই চিকিৎসা দেওয়া হচ্ছিল।

মোস্তফা কামাল সৈয়দ কর্মজীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন টিভি চ্যানেলে। ২০০৩ সালে এনটিভির শুরু থেকে তিনি অনুষ্ঠান বিভাগের দায়িত্বে আছেন। এর আগে তিনি বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। ৫২ বছরের কর্মজীবনে তিনি পাকিস্তান টিভিতেও শীর্ষ পর্যায়ে কাজ করেছেন।

এছাড়াও দেশের টেলিভিশন চ্যানেলে অনন্য অবদান রাখা এ মানুষটি একেবারে আলাদাভাবে জীবনযাপন করতেন। তিনি কখনও মোবাইল ফোন ব্যবহার করতেন না। নাটক ও অনুষ্ঠান নির্বাচনেও সরাসরি তৃণমূল পর্যায়ে কথা বলে নিতেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি