ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বৈরুতে বিস্ফোরণ, নবীনগরের যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৯, ২৬ আগস্ট ২০২০

আবু জামাল

আবু জামাল

লেবাননের বৈরুতে বিস্ফোরণের ঘটনায় আবু জামাল (২৫) নামে ব্রাহ্মণবাড়িয়ার আরো এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে লেবাননের একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবু জামাল ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের বিদ্যাকুট গ্রামের দুধ মিয়ার ছেলে। বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০১৮ সালে সাড়ে চার লাখ টাকা খরচ করে কোম্পানী ভিসায় লেবাননে পাড়ি জমান জামাল। গত ৪ আগস্ট লেবাননের বৈরুত বন্দরের পিৎজা শপে কাজ করছিলো জামাল। শক্তিশালী বিস্ফোরণে জামালের কর্মস্থল পিৎজা শপ সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়। বিস্ফোরণে আবু জামাল গুরুতর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে দেশটির একটি হাসপাতালে ভর্তি করা হয়। গত মঙ্গলবার দুপুর আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে জামালের মৃত্যু হয়।

নিহত আবু জামালের পিতা দুধ মিয়া বলেন, লেবাননের বিস্ফোরণে আইসিইউতে চিকিৎসাধীন ছেলের মৃত্যুর সংবাদ পেয়েছি। আহত হওয়ার পর ছেলে আমাদেরকে কান্নাকাটি না করতে বলেছিল। দ্রুত সুস্থ হয়ে যাবে বলে আমাদেরকে বলেছিল। তিনি ছেলের লাশ দ্রুত দেশে আনার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি