ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ব্যবসায়ীর ছুরিকাঘাতে ওপর ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৫, ৩১ আগস্ট ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় এক ফল ব্যবসায়ীর ছুরিকাঘাতে তারেক মিয়া (১৭) নামে অপর এক ফল ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার খাঁটিহাতা বিশ্বরোড মোড়ের মাওলানা মার্কেটে এই ঘটনা ঘটে। নিহত তারেক মিয়া সদর উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুস সোবহান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পিতা আব্দুস সোবহান জানান, তারেক মিয়া খাঁটিহাতা বিশ্বরোড মোড়ের মাওলানা মার্কেটে ফলের ব্যবসা করতো। সোমবার বিকেলে একজন ফলের ক্রেতা তারেকের দোকানে ফল কিনতে আসলে পাশের দোকানদার মনির হোসেন ওই ক্রেতাকে তার দোকানে যেতে ডাকাডাকি শুরু করেন। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হলে পাশের ব্যবসায়ীরা এসে বিষয়টি মিমাংসা করে দেন।

কিছুক্ষণ পর আব্দুস সোবহান দোকানে আসলে বিষয়টি নিয়ে আবারো মনির ও তারেকের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে মনির হোসেন খাঁটিহাতা গ্রাম থেকে তার লোকজন নিয়ে এসে তারেক মিয়াকে মারধর করে এবং ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে সে মারা যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি