ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ব্রডের ৫০০, যা বললেন ৬ ছক্কা হাঁকানো যুবরাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩, ২৯ জুলাই ২০২০ | আপডেট: ২১:০৭, ২৯ জুলাই ২০২০

যূবরাজ সিং ও স্টূয়ার্ট ব্রড

যূবরাজ সিং ও স্টূয়ার্ট ব্রড

মঙ্গলবারই (২৮ জুলাই) ম্যাঞ্চেস্টারে মাইলস্টোন স্পর্শ করেছেন ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড। ১৪০ তম টেস্টে এই নজির গড়েন তিনি। বিশ্বের সপ্তম বোলার হিসেবে ৫০০ উইকেটের এলিট ক্লাবে ঢুকে পড়েছেন স্টুয়ার্ট ব্রড। ইতিমধ্যেই প্রশাংসার বন্যায় ভাসছেন তিনি। সেই ব্রডকে এবার শুভেচ্ছা জানালেন ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে ছয় ছক্কা হাঁকানো যুবরাজ সিং।

১৩ বছর আগে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডের এক ওভারে ছটা ছক্কা মেরেছিলেন যুবরাজ সিং। তারপর থেকেই ব্রডের প্রসঙ্গে যুবি কিছু বললে সবাই ছটা ছক্কার প্রসঙ্গ টেনে আনেন। তাই এবার ব্রডের এমন সাফল্যকে কুর্নিশ জানিয়ে সকলকে শুভেচ্ছা জানাতে আহ্বান করেছেন যুবরাজ সিং।

টুইট করে যুবরাজ লিখেছেন, "আমি নিশ্চিত যখনই আমি স্টুয়ার্ট ব্রডের ব্যাপারে কিছু লিখি তখন সবাই এর সঙ্গে ছয় ছক্কার সম্পর্ক খুঁজতে যায়। আজ আমি সব ভক্তদের অনুরোধ করছি তার এই কীর্তিকে শুভেচ্ছা জানান।"

পাশাপাশি ব্রডকে উদ্দেশ্য করে যুবরাজ আরও লিখেছেন, "৫০০ উইকেট কোনও রসিকতা নয়। এর জন্য প্রয়োজন কঠোর পরিশ্রম। একাগ্রতা এবং সংকল্প। তুমি একজন কিংবদন্তি! তোমাকে টুপি খুলে সম্মান জানাই।"

যুবরাজের সেই টুইট- 

I’m sure everytime I write something about @StuartBroad8, people relate to him getting hit for 6 sixes! Today I request all my fans to applaud what he has achieved! 500 test wickets is no joke-it takes hard work, dedication & determination. Broady you’re a legend! Hats off  pic.twitter.com/t9LvwEakdT

— Yuvraj Singh (@YUVSTRONG12) July 29, 2020

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি