ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভারতের পরবর্তী কোচ শাস্ত্রীই : গাভাস্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৫, ৪ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৫৬, ৬ জুলাই ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের জাতীয় ক্রিকেট দলের কোচ নিয়ে চলছে অনেক জল্পনা-কল্পনা। কে হচ্ছেন ভারতের পরবর্তী কোচ। সুনীল গাভাস্কারের মতে, ভারতের পরবর্তী কোচ হচ্ছেন রবি শাস্ত্রীই।

শাস্ত্রীর সামর্থ্যের ওপর ভারতীয় এই ক্রিকেট কিংবদন্তির রয়েছে অগাধ আস্থা। ২০১৪ সাল থেকে রবি শাস্ত্রীর হাত ধরেই ভারতীয় ক্রিকেটের বদলে যাওয়ার শুরু। ভারত যখন ক্রিকেটে একরে পর এক হারছিল, তখন বোর্ড শাস্ত্রীকে দলের কোচিং ডিরেক্টর হওয়ার আমন্ত্রণ জানায়। সে সময় হঠাৎ করেই বদলে যায় ভারতীয় দলের ভাগ্য, জিততে শুরু করে দল। এখন সে আবার নতুন করে কোচের পদে আবেদন করেছে।

সুনীল গাভাস্কার বলেন, আমার কাছে মনে হচ্ছে শাস্ত্রীই কোচ হিসেবে নিয়োগ পেতে যাচ্ছেন। অনিল কুম্বলের পদত্যাগের পর ভারতীয় ক্রিকেট দলের কোচের পদে আবেদন করার সময়সূচি বাড়ে ৯ জুলাই পর্যন্ত। এর মধ্যেই কোচের পদে আবেদন করেন শাস্ত্রী। ১০ জুলাই কোচের পদে আবেদনকারীদের সাক্ষাৎকার নেবে ভারতীয় বোর্ডের উপদেষ্টা কমিটি। অবশ্যই কোচ নিয়োগের পুরো দায়িত্বটাই শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী ও ভিভিএস লক্ষ্মণের এই উপদেষ্টা কমিটির ওপর।

এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল বলেন, কোচের পদে অনেকেই আবেদন করেছেন। রবি শাস্ত্রীর সঙ্গে বীরেন্দ্র শেবাগ, টম মুডিসহ বেশ কয়েকজন শক্তিশালী প্রার্থী আছেন। কিন্তু কোচ হিসেবে শাস্ত্রীর যে অভিজ্ঞতা, তার তুলনায় অন্যরা অনেক পিছিয়েই আছেন।

ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে শাস্ত্রীর সম্পর্কটাও ধর্তব্যের মধ্যে নিতে চান গাভাস্কার, দলের খেলোয়াড়দের সঙ্গে শাস্ত্রীর সম্পর্কটা দুর্দান্ত। এটা ওর জন্য বড় সুবিধা।

সূত্র: এনডিটিভি।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি