ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ভেসে যাচ্ছে মানুষ, ভাসছে গাড়ি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ১৪ অক্টোবর ২০২০ | আপডেট: ১৭:২৯, ১৪ অক্টোবর ২০২০

টানা তিনদিন ধরে প্রবল বৃষ্টিপাতের জেরে বিপর্যস্ত ভারতের হায়দরাবাদবাসীর জীবন। গত দু’দিনে সেখানকার রাস্তাঘাটের পরিস্থিতির ছবি-ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্ল্যাটফর্মে। সেখানে দেখা যাচ্ছে- শহরের বিভিন্ন প্রান্তে কীভাবে খেলনার মতো ভেসে যাচ্ছে গাড়ি। পানির প্রবল স্রোতে এক ব্যক্তির ভেসে যাওয়ার ভিডিও তো রীতিমত ভাইরাল। যা নিয়ে চলছে হইচই।

ওই ব্যক্তির ভেসে যাওয়ার দৃশ্যটি রাজ্যের ফলকনুমার কাছে বরকসের। ভিডিওতে দেখা যাচ্ছে- রাস্তায় জমে থাকা পানিতে ভেসে যাচ্ছেন এক ব্যক্তি। যেতে যেতে তিনি একটি পোল আকড়ে ধরার চেষ্টা করলেন। কিন্তু পানির প্রবল স্রোতে ধরে রাখতে পারলেন না তা, ভেসে গেলেন আবার। ওই সময় রাস্তার পাশে কয়েকজন ব্যক্তি তাকে বাঁচানোর জন্য চিৎকার করছেন। কিন্তু পানির স্রোতে নামতে সাহস পাচ্ছেন না। যদিও ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে কি না, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন-  https://twitter.com/nausadalam87/status/1316266170526433280

এদিকে রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়ি খেলনার মতো ভেসে যাওয়ার ভিডিওতে ভর্তি সোশ্যাল মিডিয়া। সেখানকার বিভিন্ন এলাকায় পানির স্রোতে ভেসে গেছে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়ি। 

আজ বুধবারও সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হচ্ছে হায়দরাবাদে। আগামিকালও বৃষ্টি হবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।- আনন্দবাজার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি