ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মনিরের ঘরের পাটাতনে মিলল ১৯টি হরিণের চামড়া

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৪, ২৩ জানুয়ারি ২০২১

উদ্ধারকৃত চামড়াসহ দুই আটককৃতের সঙ্গে গোয়েন্দা পুলিশ।

উদ্ধারকৃত চামড়াসহ দুই আটককৃতের সঙ্গে গোয়েন্দা পুলিশ।

একটি-দুটি নয়, ১৯টি হরিণের চামড়াসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৩ জানুয়ারি) রাত পৌনে দুইটার দিকে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্ট্যাণ্ড সংলগ্ন মনিরের ঘরের পাটাতন থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম এই চামড়া উদ্ধার করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় এসব তথ্য জানান। এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ ও মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

আটককৃতরা হলেন- বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের মোঃ মতিন হাওলাদার ওরফে মতি কাজীর ছেলে মোঃ ইলিয়াস হাওলাদার (৩৫) এবং সদর উপজেলার ভদ্রপাড়া গ্রামের মোঃ মোশারেফ শেখের ছেলে মোঃ মনিরুল ইসলাম শেখ (৪৮)। মনিরুল ইসলাম বর্তমানে শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্ট্যাণ্ড এলাকায় বসবাস করেন। তার বাসার পাটাতন থেকে এইসব চামড়া উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা জানতে পারে যে, মনিরুলের বাসায় হরিণের চামড়া বিক্রি হচ্ছে। গভীর রাতে গোয়েন্দা পুলিশের সদস্যরা তার বাসায় অভিযান চালিয়ে মোঃ ইলিয়াস হাওলাদার ও মোঃ মনিরুল ইসলামকে আটক করে। এসময় অজ্ঞাতনামা আরও কয়েকজন পালিয়ে যায়। পরে মনিরের বাসায় তল্লাশি চালিয়ে পাটাতনে রাখা দুটি ব্যাগ থেকে ১৯টি চামড়া উদ্ধার করে পুলিশ সদস্যরা। 

এ ঘটনায় মামলা দায়ের পূর্বক চামড়াগুলো ও আটককৃত পাচারকারীদের আদালতে সোপর্দ করা হবে বলেও জানান পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়।
 
এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি