ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মাঠে নামার আগেই শ্রীলঙ্কার হুঙ্কার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৯, ২৩ অক্টোবর ২০২১ | আপডেট: ২৩:৫৪, ২৩ অক্টোবর ২০২১

শ্রীলঙ্কা ক্রিকেট দল

শ্রীলঙ্কা ক্রিকেট দল

টেস্ট খেলুড়ে হওয়া সত্ত্বেও কোয়ালিফায়ারের লড়াই লড়ে তবেই চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার-টুয়েলভে পৌঁছতে হয়েছে শ্রীলঙ্কা ও বাংলাদেশ দলকে। আর মূলপর্বে পৌঁছানোর পরেই শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলের অধিনায়ক দাসুন শানাকার অভিমত, বাংলাদেশ দলের তুলনায় শ্রীলঙ্কা অনেকটাই ভালো দল।

২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া শ্রীলঙ্কা এবার বেশ তরুণ দল নিয়েই আরব আমিরাতে পা রেখেছে। দাসুন শানাকার দল তাদের কোয়ালিফাইং রাউন্ডে তিনটি ম্যাচেই বেশ বড় জয় পেয়েছে। নমিবিয়াকে তারা ৯৬ রানে অলআউট করে দেয়। এরপর আয়ারল্যান্ডকে ১০১ রানে অলআউট করার পর নেদারল্যান্ডসকে তো মাত্র ৪৪ রানেই বিধ্বস্ত করে দেয় লঙ্কান বোলাররা। 

রোববার (২৪ অক্টোবর) বাংলাদেশ ম্যাচের আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা।

সেখানেই লঙ্কান অধিনায়ক বলেন, 'টি-টোয়েন্টি আসলেই সংক্ষিপ্ত ফরম্যাটের খেলা। আমাদের দিনে আমরা যে কতটা বিপদজ্জনক দল- তা সবাই দেখেছে। আমাদের প্রত্যেকটা ক্রিকেটার ভালো খেলেছে। তারা দেখিয়ে দিয়েছে যে, তাদের ক্ষমতা রয়েছে টুর্নামেন্টে ভাল কিছু করার। কোয়ালিফায়ারের ম্যাচগুলো জেতার পরে দল আলাদা একটা ছন্দও পেয়েছে। এটা সবার জন্য ভালো। আমি মনে করি, বাংলাদেশের তুলনায় আমরা অনেক বেশি ভাল দল। আমাদের তাই খেতাব জয়ের সুযোগ অনেকটাই বেশি।'

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি