ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মালদ্বীপে প্রেমের উষ্ণতা ছড়াচ্ছেন অর্জুন-মালাইকা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৫:৪৫, ৪ ডিসেম্বর ২০২১

বলিউডের আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। অনেক দিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। নানা বিতর্ককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চুটিয়ে প্রেম করছেন এই প্রেমিকযুগল। কাজের ব্যস্ততার মাঝে অবসর যাপনের জন্য এবার উড়ে গেলেন মালদ্বীপে। তবে এ ভ্রমণ সবার অলক্ষেই করেছেন তারা।

তাদের সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যায় মালদ্বীপ ভ্রমণের দৃশ্য। শুক্রবার কয়েকটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন মালাইকা। একটিতে দেখা যায়, নীল পানিতে বিকিনি পরে শুয়ে আছেন মালাইকা। আরেকটি ছবিতে নীল পানি আর আকাশের মিলনের ছবি ধরা পড়েছে।

অন্যদিকে অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম স্টোরিতে শোভা পাচ্ছে মালদ্বীপের মনোরম দৃশ্য। এ ছাড়াও সমুদ্র সৈকত, রিসোর্টের একাধিক ছবি শেয়ার করেছেন এই অভিনেতা। তবে দুজনে একসঙ্গে তোলা কোনো ছবি শেয়ার করেননি এই যুগল।

ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম জানিয়েছে, চুপিচুপি মালদ্বীপে পাড়ি জমিয়েছেন অর্জুন-মালাইকা। একের পর এক ছবি পোস্ট করছেন। মুখে কিছু না বলেও বুঝিয়ে দিয়েছেন তারা একসঙ্গেই রয়েছেন।

মালাইকা-অর্জুনের বাগদান-বিয়ের খবর বহুবার চর্চা হয়েছে। যদিও সেসব গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। মুম্বাইয়ের বান্দ্রায় বসবাস করেন মালাইকা। গুঞ্জন রয়েছে খুব শিগগিরই বিয়ে করবেন তারা। কিছু দিন আগে এ বিষয়ে মালাইকা বলেন ‘আমরা এখনও বিয়ের সিদ্ধান্ত নিইনি। শুধু সময়টা উপভোগ করছি।’

এর আগে ১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ হয়। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তানও রয়েছে।

সূত্র: পিংক ভিলা
এমএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি