ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মায়ের পথেই হাঁটছে ন্যান্সিকন্যা রোদেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১০, ২৯ অক্টোবর ২০২০ | আপডেট: ২০:৫৯, ২৯ অক্টোবর ২০২০

মা ন্যান্সির সঙ্গে রোদেলা

মা ন্যান্সির সঙ্গে রোদেলা

মায়ের পথেই হাঁটছে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির মেয়ে মার্জিয়া বুশরা রোদেলা। ক্যারিয়ার হিসেবে সংগীতচর্চাকেই বেছে নিতে চায় সে। গত বছর মাত্র ১১তে পা দিয়েই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ হয়েছে তার। মায়ের উৎসাহে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ গানটি কণ্ঠে তুলে আলোচনায় এসেছিল রোদেলা।

আর এবার তাকে দেখা যাবে অস্ট্রেলিয়াভিত্তিক বাংলা অনলাইন টেলিভিশন বাসভূমি-তে গাইতে। করোনাকালে দেশের বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমানদের নিয়ে নানা ধরণের অনুষ্ঠান প্রচার করে দেশে ও প্রবাসে জনপ্রিয়তা অর্জন করেছে বাসভূমি চ্যানেলটি।

বাসভূমিতে প্রথমবারের মতো একক গান ও আড্ডায় অংশ নিতে দেখা যাবে রোদেলাকে। আকিদুল ইসলামের উপস্থাপনায় আগামী ৮ নভেম্বর (রোববার) বাংলাদেশ সময় বিকেল ৪টায় এবং অস্ট্রেলিয়া সময় রাত ৯টায় এই বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে। লাইভ দেখা যাবে বাসভূমির ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে।

এ বিষয়ে বাসভূমি কর্ণধার আকিদুল ইসলাম বলেন, ‘ন্যান্সি আমাদের দেশের একজন মেধাবী ও গুণী শিল্পী। তার মেয়েও মায়ের মতো চমৎকার গান করে। সেও গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চায়। এটা আনন্দের। আমাদের শো-তে তাকে পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি অনুষ্ঠানটি ভালো লাগবে সবার।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি