ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মুশফিকের বিকল্প লিটনকে নিয়ে মাঠে নামছে টাইগাররা

প্রকাশিত : ১৮:৩৫, ২৯ নভেম্বর ২০১৮

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুক্রবার সকাল সাড়ে ৯টায় শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট।

চট্টগ্রামে ১ম ম্যাচ জিতে এগিয়ে থাকলেও ক্যারিবিয়ানদের হোয়াইট ওয়াশ করতে চায় সাকিব বাহিনী। আর সিরিজে সমতা আনতে ম্যাচ জিততে চান ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক-ক্রেইগ ব্র্যাথওয়েট।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ৬৪ রানে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা।

চট্টগ্রাম টেস্ট তিন দিনে শেষ হওয়ায় বিশ্রামে অতিরিক্ত দুই দিন পায় দুই দল। ফিটনেসের উন্নতিতে বাড়তি সময় কাটিয়ে চাঙা মেজাজে রয়েছে টাইগাররা।

ঘরের মাটিতে প্রথমবারের মতো দলটিকে হোয়াইটওয়াশ করার সুযোগ থাকলেও প্রত্যাশার বাড়তি কোন চাপ নিয়ে খেলতে চান না টাইগারদের অধিনায়ক। তবে নিজেদের আত্মবিশ্বাসের সাথে মাঠে ভালো পারফর্ম ধরে রাখার কথা জানালেন সাকিব।

মিরপুরে অনুশীলনের সময় বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পাওয়া মুশফিক উইকেটের পেছনে না থাকলেও খেলবেন ব্যাটসম্যান হিসেবে। বিকল্প উইকেটরক্ষক হিসেবে খেলতে পারেন লিটন দাস।

চট্টগ্রাম টেস্ট হারের পর ঢাকা টেস্টে ঘুরে দাঁড়াতে চায় ওয়েস্ট ইন্ডিজ। তাই শারিরীক ও মানসিকভাবে প্রস্তুতি নিয়েই মাঠে নামবে সফরকারীরা। বাংলাদেশের বিপক্ষে জয় পাওয়াটা সহজ হবে না তবে আত্মবিশ্বাস হারাতে চান না ওয়েস্ট ইন্ডিজ দলের অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট।

বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, মো. মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আরিফুল হক, খালেদ আহমেদ ও সাদমান ইসলাম।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি