ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেসি মানুষ, আমার বাবা কিন্তু ঈশ্বর: মারাদোনা জুনিয়র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৪, ৮ আগস্ট ২০২০

চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে নামবে বার্সেলোনা। তার আগেই লিওনেল মেসিকে এমন কথা শুনতে হল।হুঙ্কার ছেড়ে রাখলেন মারাদোনা জুনিয়র।

দিয়েগো সানাগ্রা মারাদোনা এক কথায় মেসিকে সেরা বলে মেনে নিয়েছেন। পাশাপাশি এটাও বলেছেন, তাঁর বাবার সঙ্গে লিও মেসির কোনওরকম তুলনা কারও টানা উচিত নয়।

জুনিয়র মারাদোনা বলেছেন, ''মেসি দারুন ফুটবলার। তবে ও মানুষ। ভুলবেন না আমার বাবা কিন্তু ঈশ্বর। তাই দুজনের মধ্যে কোনও তুলনা চলে না।'' এক সময় ইতালির অনূর্ধ্ব ১৯ দলে খেলেছেন দিয়েগো সানাগ্রা মারাদোনা। এখন বিচ ফুটবল তাঁর পেশা। 

নাপোলিকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন দিয়েগো মারাদোনা। আর সেই নাপোলির বিরুদ্ধেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে ওঠার লড়াইয়ে নামবে মেসির বার্সা। হাইভোল্টেজ ম্যাচের ২৪ ঘণ্টা আগে জুনিয়র মারাদোনার কথাগুলো তাই যথেষ্ট ইঙ্গিতবাহী। 

জুনিয়র মারাদোনা আরও বললেন, ''মারাদোনা আর মেসিকে নিয়ে কে কী বলে সব আমি খবর রাখি। মেসি মানব সমাজে শ্রেষ্ঠ ফুটবলার। তবে আমার বাবার উচ্চতায় আর কারও পৌঁছনোর ক্ষমতা নেই। তবে মেসিকে নিয়ে যারা সমালোচনা করে তারা ফুটবলের কিছুই বোঝে না।''

নাপোলির বিরুদ্ধে প্রথম লেগে মেসি ছিলেন নিষ্প্রভ। ১-১ ড্র করেছিল বার্সা। নাপোলি ম্যানেজার জেন্নারো গাত্তুসো প্রথম লেগে মেসিকে কার্যত বোতলবন্দি করে ফেলেছিলেন। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি