ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেসিতে বিধ্বস্ত লেগানেস, শেষ আটে বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৪, ৩১ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৬:৪১, ৩১ জানুয়ারি ২০২০

মেসিতে বিধ্বস্ত লেগানেস, শেষ চারে বার্সা

মেসিতে বিধ্বস্ত লেগানেস, শেষ চারে বার্সা

হন্যে হয়ে খুঁজছে, তবুও একজন স্ট্রাইকার পাচ্ছে না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে আপাতত সেই দুশ্চিন্তা একটু হলেও কমবে ক্লাবটির নতুন কোচ সেতিয়েনের! স্ট্রাইকার ছাড়া খেলেই যে লেগানেসকে রীতিমতো উড়িয়ে দিল মেসিরা। 

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে কোপা দেল রের গুরুত্বপূর্ণ ম্যাচে লেগানেসকে ৫-০ গোলে উড়িয়ে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি।

এ রাতে ক্যাম্প ন্যুতে বার্সেলোনার দাপুটে জয়ে সামনে থেকে নেতৃত্ব দিলেন অধিনায়ক লিওনেল মেসি। নিজে করেছেন দুই গোল, আর ল্যাংলেটকে দিয়ে করিয়ে নিয়েছেন একটি। বার্সার অপর দুটি গোলদাতা অ্যান্থনি গ্রিজম্যান ও আর্থার।

ন্যু-ক্যাম্পে আসা দর্শকদের এদিন চোখ জুড়িয়েছেন মেসি-গ্রিজম্যানরা। ৭৮ শতাংশ বলের দখল ধরে রেখে প্রতিপক্ষকে রীতিমতো নাচিয়েছে বার্সেলোনা। তখনও দর্শকরা নিজেদের আসনে ঠিকমতো বসতে পারেননি, তার আগেই গোল উদযাপনের সূচনা করে কাতালানরা। 

ম্যাচের তৃতীয় মিনিটেই বার্সাকে ১-০ তে এগিয়ে নেন গ্রিজম্যান। ডানদিন থেকে নেলসেন সেমেদোর পাস পেয়ে প্রতিপক্ষ ডিফেন্ডারের দুপায়ের ফাঁক গলিয়ে শট নেন ফরাসি তরুণ, যাতে গোলরক্ষকের কিছুই করার ছিল না।

এরপর ২৭ মিনিটে মেসির মাপা এক ক্রসে দুর্দান্ত হেডে বার্সাকে ২-০ তে এগিয়ে নেন ল্যাংলেট। প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষকে আরও চেপে ধরেন মেসিরা।

৫৯ মিনিটে নিজের প্রথম গোলটি করেন মেসি। ৭২ মিনিটে গ্রিজমানকে উঠিয়ে আর্থারকে মাঠে নামালে আক্রমণের ধার আরও বাড়ে। বদলি নামা আর্থার ৭৭ মিনিটে গোলও করেন। নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোলরক্ষককে কাটিয়ে নিচু শটে নিজের দ্বিতীয় গোলটি আদায় করে নেন মেসি। যাতে শেষ পর্যন্ত ৫-০ গোলের জয় নিশ্চিত হয় বার্সেলোনার, একইসঙ্গে শেষ আটও।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি