ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

মোস্তাফিজের বড়শিতে উঠলো ১২ কেজির পাঙ্গাশ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ১ অক্টোবর ২০১৯

আর কয়েকদিন পরই শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। তার আগে ত্রিদেশীয় সিরিজ শেষে পাওয়া অবসরটা বেশ ভালোই উপভোগ করছেন ক্রিকেটাররা। যেমনটি উপভোগ করছেন ‘কাটার মাস্টার’ খ্যাত জাতীয় দলের পেসার মোস্তাফিজুর রহমান। যার অংশ হিসেবে মঙ্গলবার (১ অক্টোবর) সাতক্ষীরাস্থ নিজ গ্রামের একটি পুকুরে বড়শি দিয়ে মাছ ধরেন মোস্তাফিজ। 

মোস্তাফিজ যে শুধু কাটার আর ইয়োর্কার দিয়ে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের শিকার করেন তা কিন্তু নয়। তার শিকারের তালিকায় এবার বড় বড় রাক্ষুসে মাছও যুক্ত হল। আজ দুপুরে একটি মাছ ধরার আয়োজনে তারই প্রমাণ দিলেন দ্য ফিজ খ্যাত এই টাইগার বোলার। 

মঙ্গলবার দুপুরে প্রায় ১০ জন বন্ধুবান্ধব নিয়ে এ মাছ ধরার এ আনন্দ আয়োজনে যোগ দেন মোস্তাফিজ। বন্ধু-বান্ধবসহ উপস্থিত হওয়ার পরই নির্ধারিত জায়গায় গিয়ে পুকুরে বড়শি ফেলেন মোস্তাফিজ। যাতে হতাশ হতে হয়নি তাকে। একে একে মোস্তাফিজের বড়শিতে ধরা পড়ে আটটি বড় বড় সাইজের পাঙ্গাশ মাছ। এর মধ্যে একটির ওজন ছিল প্রায় ১২ কেজি। আর বাকিগুলোর প্রতিটি ছিল ৮ থেকে ৯ কেজি ওজনের। এছাড়াও প্রায় ৫ কেজি ওজনের একটি রুই মাছও ধরা পড়ে ফিজ-এর বড়শিতে। 

এদিকে বড়শি দিয়ে মাছ ধরছেন মোস্তাফিজ! এমন খবর ছড়িয়ে পড়ার পর মুহূর্তেই তার ওই বন্ধুর বাড়িতে হুমড়ি খেয়ে পড়ে শত শত মানুষ। একটা সময় তা হাজার ছাড়িয়ে যায়। মোস্তাফিজের বন্ধুরা পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ হলে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে বাধ্য হয় তালা থানার পুলিশ।

পুলিশের হস্তক্ষেপে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই মাছধরা শেষ করেন মোস্তাফিজ। পরে মোস্তাফিজ তার ওই বন্ধুর বাড়িতে মধ্যাহ্নভোজে অংশ নেন এবং সেখানে কাটান বিকেলের বেশ কিছু সময়। শুধু তাই নয়, গ্রামবাসী ও ভক্তদের সঙ্গে ছবি তোলা এবং আড্ডা দিয়ে সময় কাটান মোস্তাফিজ। এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন, থানার সেকেন্ড অফিসার সেকেন্দারের নেতৃত্বে পুলিশের একটি টিম।

পরে বিকেল ৫টার দিকে ওই আনন্দ আয়োজন শেষ করে নিজের বাড়িতে ফিরে যান জাতীয় ক্রিকেট দলের জনপ্রিয় এই ক্রিকেটার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি