ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ম্যানইউকে হারিয়ে ফাইনালে সেভিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯, ১৭ আগস্ট ২০২০

উয়েফা ইউরোপা লিগের ফাইনালে উঠেছে সেভিয়া। গত রাতের সেমিফাইনাল ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে স্পেনের ক্লাবটি। আর এ নিয়ে চলতি মৌসুমে তৃতীয়বারের মতো সেমিফাইনাল থেকে বিদায় নিলো ম্যানইউ। এর আগে এফএ কাপ ও কারাবাও কাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল ওলে গুনার শুলসারের শিষ্যরা। 

রোববার (১৬ আগস্ট) রাতে ম্যাচের ৯ মিনিটেই এগিয়ে গিয়েছিল ম্যানইউ। এ সময় মার্কাস রাশফোর্ডকে বক্সের মধ্যে ফাউল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। আর এই পেনাল্টি থেকে ব্রুনো ফার্নান্দেস গোল করে এগিয়ে নেন রেড ডেভিলসদের।

অবশ্য বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ২৬ মিনিটে সেভিয়ার সুসো গোল করে দলকে সমতা ফেরান। ফলে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর ফিরে ম্যাচের ৭৮ মিনিটে এগিয়ে যায় স্পেনের ক্লাব সেভিয়া। এ সময় লুক দে জং গোল করে এগিয়ে নেন লা লিগার ক্লাবটিকে। এই গোলটিই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য নির্ধারিত করে দেয়। 

আর কোন গোল না হওয়ায় ২-১ ব্যবধানে সেভিয়া পৌঁছে যায় ফাইনালে, আর ম্যানইউকে ছিটকে যেতে হয় উয়েফা লিগের সেমিফাইনাল থেকে। 

এর মধ্য দিয়ে চলতি মৌসুমে অন্তত একটি শিরোপা জয়ের যে আশাটুকু ছিল তাও শেষ হয়ে গেল ইংলিশ ক্লাবটির। অন্যদিকে সাম্প্রতিক সময়ে সেভিয়ার পারফরমেন্স দুর্দান্ত। এ নিয়ে টানা ২০ ম্যাচ অপরাজিত তারা।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি