ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

যশোরের বিদেশ ফেরত যুবকের মাগুরায় আত্মহত্যা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৭, ১৭ জুন ২০২২

যশোরের শার্শা উপজেলার বিদেশ ফেরত তরিকুল ইসলাম (৩০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ মাগুরা জেলা থেকে উদ্ধার করেছে পুলিশ।

তরিকুল যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামের আলম হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৪ জুন) বিকেলে মাগুরা সদর থানার লস্কারপুর গ্রামের ইটভাটার পাশে স্থানীয় সাত্তার মোল্লার লিচু বাগান থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তরিকুলের মরদেহটি উদ্ধার করে মাগুরা পুলিশ। 

পরিবার জানায়, সে সৌদি আরব থেকে ঢাকায় এসে বাসে করে বাড়ি ফিরছিলেন।

তরিকুলের বাবার অভিযোগ, শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের দিদার বক্সের ছেলে আব্দুল লতিফ পরিকল্পিতভাবে তার ছেলেকে বাস থেকে নামিয়ে ওখানে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে। কারণ লতিফের মাধ্যমে তরিকুল ইসলাম সৌদি আরব গিয়ে ভালো কাজ না পেয়ে দেশে ফিরছিল।

ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তাদের প্রাথমিক ধারণা তরিকুল প্রতারণার শিকার হয়ে আত্মহত্যা করেছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, সুইসাইড নোটে তরিকুল বিদেশে প্রতারণার শিকার হয়েছিলেন বলে উল্লেখ করেছেন। তবে তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তরিকুলের এলাবাসীর অভিযোগ, লতিফ এলাকায় একজন চিহ্নিত মানব পাচারকারী। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই হত্যার মূল রহস্য বের হবে। তার খপ্পরে পরে অনেকে জমি-বাড়ি বিক্রি করে বিদেশ গিয়ে কাজ না পেয়ে ২-৩ মাস পর দেশে ফিরে পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, এখনও থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি