ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

যে কারণে সামাজিক মাধ্যমে ক’দিন থাকবেন না সানিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ১৯ সেপ্টেম্বর ২০১৮

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে সোশ্যাল মিডিয়ায় নানা সময় আক্রমণের মুখে পড়তে হয়। ভারতীয় হয়ে একজন পাকিস্তানীকে বিয়ে করার জন্য সানিয়াকে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ। স্বাধীনতা দিবসের দিন সানিয়া সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেই সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোল করে বলা হয়, কোন দেশের স্বাধানীতার কতা তুমি বলছ! এমনকি তিনি মা হওয়ার খবর দেওয়া পোস্টে কমেন্ট করে লেখা হয়, পাকিস্তানের জনসংখ্যা বাড়লও।

সানিয়া মির্জা এমন ধরনের পোস্টে বিরক্ত হয়ে যোগ্য জবাবও দেন। ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচ থাকলে তো তাকে আরও কটাক্ষ শুনতে হয়। তার স্বামী শোয়েব মালিক ভারতকে হারাতে মাঠে নামেন, তাই নেটিজেনদের একটা অংশ চাঁদমারি করেন সানিয়াকে।

আগামী মাসেই মা হতে চলেছেন সানিয়া। আর তাই আজ বুধবার দুবাইয়ে এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে কটাক্ষ থেকে দূরে সরিয়ে রাখতে সানিয়া সোশ্যাল মিডিয়া থেকে সাইন আউট হলেন। মানে ট্রোল ও ননসেন্স কথা এড়াতে সানিয়া কটা দিন সোশ্যাল মিডিয়া ব্যবহার করবে না।

এই বিষয় নিয়ে টুইটারে সানিয়া লেখেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের আগে ক’দিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে সাইন আউট হচ্ছি। জানি আগামী কটা দিন কিছু অসুস্থ মানুষ ননসেন্স কমন্ট করে ভরিয়ে দেবে, আমি একজন অন্ত:সত্ত্বা, আমায় একা থাকতে দাও। পরে কথা হব। ভুলে যেও না। এটা শুধুই একটা ক্রিকেট ম্য়াচ।      

গত বছর চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে বিরাট কোহলির হারের পর সানিয়া মির্জার টুইটারে আপত্তিকর নানা কথা বলা হয়। কেউ কেউ অনেকে কোহলিদের হারের জন্য সানিয়াকে ঘরের শত্রু বলে কাঠগড়ায় দাঁড় করান।

সূত্র: এনডিটিভি

একে//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি