ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

রোনালদোর জোড়া গোলেও পারলো না জুভেন্টাস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১১, ৮ আগস্ট ২০২০

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের খেলায় লায়নের মুখোমুখি হয় জুভেন্টাস। এই ম্যাচে লায়নের জালে দু’বার বল জড়ান ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে জুভেন্টাস জিতেছেও ২-১ গোলে। তারপরও কোয়ার্টার ফাইনালে যাওয়া হলো না তুরিনের ওল্ড লেডিদের। 

শুক্রবার (৭ আগস্ট) ঘরের মাঠে লায়নের মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। দ্বিতীয় লেগের এই ম্যাচে ২-১ ব্যবধানে জয় পায় দলটি। কিন্তু প্রথম লেগে তারা ১-০ গোলে হেরেছিল লায়নের কাছে। আর সেই লায়ন ফিরতি লেগে জুভেন্টাসের মাঠেও পেয়েছে একটি গোল। তাতে দুই লেগ মিলিয়ে ২-২ গোলে ড্র হলেও অ্যাওয়ে গোলে ভর করে শেষ আটের টিকিট পেয়ে যায় ফ্রান্সের ক্লাব লায়ন। 

আর শেষ ষোলো থেকেই বিদায় নিতে হয় জুভেন্টাসকে।

এ দিন নিজেদের মাঠে ম্যাচের ১২ মিনিটেই পিছিয়ে পড়ে জুভেন্টাস। এ সময় পেনাল্টি থেকে গোল করে লায়নকে এগিয়ে নেন মেম্ফিস দিপেয়ে। বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে পেনাল্টি পায় জুভেন্টাসও। সেই পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান রোনালদো। ১-১ গোলের সমতায় থেকে বিরতিতে যায় উভয় দল।

বিরতির পর ফিরে ম্যাচের ৬০তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন রোনালদো। আর তাতে ২-১ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। বাকি সময়ে আর কোনও গোল করতে না পারায় কোয়ার্টার ফাইনালে যাওয়া হয়নি সাদা-কালো শিবিরের।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে লায়ন। সিটি এর আগে ২-১ গোলে (৪-২) হারিয়েছে রিয়াল মাদ্রিদকে।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি