ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

শুক্রবার শেষ ম্যাচে মুখোমুখি ভারত-বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৮, ২৬ সেপ্টেম্বর ২০১৯

৫ম ও শেষ ওয়ানডে ম্যাচে শুক্রবার স্বাগতিকদের মুখোমুখি হবে ভারতে সফররত বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ক্রিকেট দল। ম্যাচটি বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় ভারতের লক্ষ্ণৌর ইকানা স্টেডিয়ামে শুরু হবে। ইতিমধ্যেই স্বাগতিকদের কাছে ৩-১ ব্যবধানে সিরিজ হেরেছে বাংলাদেশের বয়স ভিত্তিক শীর্ষ এ দলটি।

এর আগে গত ২০ সেপ্টেম্বর প্রথম ম্যাচে ভারত অনূর্ধ্ব-২৩ দলের কাছে ৩৪ রানে হারে বাংলাদেশ। পরেরদিন দ্বিতীয় ওয়ানডেতে ডিএল মেথডে ভারতকে ৫ রানে হারিয়ে সিরিজে সমতায় ফেরে সফরকারীরা।

কিন্তু পরের ম্যাচেই আবার পিছিয়ে পড়ে। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত তৃতীয় ম্যাচটিতে ডিএল মেথডে বাংলাদেশকে ৪৯ রানে হারায় স্বাগতিকরা। আর ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত চতুর্থ ম্যাচে ৪ উইকেটে হেরে পাঁচ ম্যাচের এ সিরিজে ৩-১ ব্যবধানে হেরে সিরিজ খোয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

লক্ষ্মৌর অটল বিহারি বাজপেয়ী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নামা বাংলাদেশ উইকেট হারিয়েছে শুরু থেকেই। সেখান থেকে মিডল অর্ডারের খানিকটা লড়াইয়ের পর ৫০ ওভারে ২০১ রান তুলতে পারে সাইফ হাসানের দল।

দলের হয়ে সর্বোচ্চ ৫১ রানে অপরাজিত থাকেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মাহিদুল ইসলাম অঙ্কন। ৪৪ করেন আরিফুল হক। আর ৪০ করেন আল আমিন।

বাংলাদেশের মতো ভারতের শুরুটাও ছিল দুঃস্বপ্নের। কিন্তু একটা প্রান্ত আগলে রেখে স্বাগতিকদের জয়ের পথ দেখান অধিনায়ক প্রিয়াম গার্গ। তার অপরাজিত ১১১ রানে ভর করে ৪৬ বল হাতে রেখেই জয় তুলে নেয় ভারত।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি