ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

শেরপুরে ট্রাক চাপায় মৃতের সংখ্যা বেড়ে ৫

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৮, ৩১ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৫:১৪, ৩১ জানুয়ারি ২০২১

শেরপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সার সংঘর্ষে আহতদের মধ্যে লাল মিয়া (৩৫) নামে হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচ জনে। আজ রোববার (৩১ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের বাজিতখিলা উইনিয়নের মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার নলজোড়া গ্রামের রফিকুলের স্ত্রী রোকসানা (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের তায়ের আলীর ছেলে মোঃ সেলিম (২৫), তিনআনী ঘুটুরা পাড়া গ্রামের মৃতআব্দুল হাই-এর ছেলে আব্দুল মান্নান (৫৮), নালিতাবাড়ীর চাঁদগাঁও-এর মৃত কেতু মিয়ার পুত্র লাল মিয়া (৩৫) এবং আজ্ঞাত (৩৫) একজন।

আহতরা হলেন- মৃত রোকসানার শিশু কন্যা রুমি (৭), নালিতাবাড়ি উপজেলার নন্নী বাইগড়পাড়া গ্রামের মিষ্টার আলীর ছেলে মামুন (২৫) ও অজ্ঞাতনামা বৃদ্ধ (৬০)। পুলিশ ট্রাকটিকে জব্দ করে যান চলাচলের জন্য রাস্তা অবমুক্ত করলেও দুর্ঘটনার পর পরই ট্রাক চালক পালিয়ে যায়। 

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঝিনাইগাতী থেকে শেরপুর আগত যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ সিএনজি যাত্রী নিহত হয়। গুরুতর অবস্থায় সিএসজি চালকসহ অন্য ৩ জনকে জেলা হাসপাতালে ভর্তির পর একজনের মৃত্যু ঘটে। অন্য ২ জনের অবস্থাও আশংকাজনক। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচায় জানা যায়নি। 

ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলেও উল্লেখ করেন ওসি।  

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি