ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শেষ হাসি হেঁসেছে লিভারপুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ১৯ সেপ্টেম্বর ২০১৮

জমজমাট এক ম্যাচ উপহার দিয়েছে লিভারপুল-পিএসজি। আক্রমণ-পাল্টা আক্রমণের ঝাপটা দিয়েছে দুদলই। তবে ঘরের মাঠে শেষ হাসি হেঁসেছে লিভারপুল। পিএসজিকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ শুরু করেছে লিভারপুল।

লিভারপুলের হয়ে গোল করেন ড্যানিয়েল স্টারিজ, জেমস মিলনার ও রবার্তো ফিরমিনো। পিএসজির হয়ে একটি করে গোল করেন মিউনিয়ের ও কিলিয়ান এমবাপ্পে।

ম্যাচের পাঁচ গোল হয়েছে দ্বিতীয় অর্ধের দশ-দশ মোট বিশ মিনিটে। প্রথমার্ধের ৩০ থেকে ৪০ মিনিটে তিন গোল দেখেছে অ্যানফিল্ড। তার মধ্যে শুরুর দুই গোল করে এগিয়ে যায় অলরেডসরা। এরপর শেষ ১০ মিনিটে আবার দুই গোল। তার মধ্যে পিএসজি গোল করে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। কিন্তু কিছুক্ষণ বাদে গোল করে শেষ হাঁসি হেঁসেছে জার্গেন ক্লপ এবং তার শিষ্যরা।

পিএসজি তারকা নেইমার দু-একটা ঝলক দেখালেও গোলের দেখা পাননি। ম্যাচে সমান তালেই লড়ে গেছে দুই দল। লিভারপুলের পায়ে বল ছিল ৫৩ শতাংশ সময়। বাকি সময়ে পিএসজি নিজেদের পায়ে বল রেখে গোলমুখে শট নিয়েছে মাত্র ৯টি, লক্ষ্যে ছিল ৫টি। অন্যদিকে, লিভারপুল গোলমুখে শট নিয়েছে ১৭টি। এর ৭টি ছিল লক্ষ্যে। পুরো ম্যাচে আধিপত্য ছিল ইংলিশদেরই।

উত্তেজনাপূর্ণ ম্যাচে ৩-২ গোলের জয় দিয়ে এবারের মৌসুমের চ্যাম্পিয়নস লিগে শুভসূচনাই করেছে লিভারপুল। ‘সি’ গ্রুপের অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে ইতালির ক্লাব নাপোলি ও সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেড।

চ্যাম্পিয়নস লিগের অপর ম্যাচে বার্সেলোনা নেদারল্যান্ডসের ক্লাব এইনহোভেনের বিপক্ষে জিতেছে ৪-০ গোলের বড় ব্যবধানে। হ্যাটট্রিক করেছেন লিওনেল মেসি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি