ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শেয়ার বিজের তৃতীয় বর্ষে পর্দাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৮, ৮ ডিসেম্বর ২০১৮

ডিসেম্বরের প্রথম প্রহরেই শেয়ার বিজ পত্রিকার রূপান্তরের দুই বছর শেষ হয়েছে। শুরু হয়েছে তৃতীয় বছরের যাত্রা। গত দুই বছরে শেয়ার বিজ পুঁজিবাজারের পাশাপাশি ব্যবসা ও অর্থনীতির নানা খবর নিয়ে পূর্ণাঙ্গ ব্যবসায়িক দৈনিক হিসেবে পাঠকের সামনে হাজির হয়েছে। তাই পুঁজিবাজার, ব্যবসায়ী গ্রুপ, ব্যাংকার, অর্থনীতিবিদ ও সরকারি নীতিনির্ধারকদের কাছে এখন শেয়ার বিজ বিশেষ গুরুত্ব পাচ্ছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শেয়ার বিজের লাখো পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং পত্রিকার সংবাদকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শেয়ার বিজের সম্পাদক মীর মনিরুজ্জামান বলেন, বিশ্লেষণধর্মী খবরের জন্য গত দুই বছর শেয়ার বিজ পত্রিকাটি ইতোমধ্যে নানা মহলে বেশ আগ্রহের সৃষ্টি করেছে আমাদের পাঠকরাই আমাদের সম্পদ।দুই বছরের একটি পত্রিকার জন্য খুব বেশি সময় নয় এই দুই বছরের শেয়ার বিজ ব্যবসায়িক দৈনিকের একটি নতুন ধারা তৈরি করার চেষ্টা করেছে।এসময়ে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে পাঠক এবং অফিস স্টাফদের। পাঠকের চাহিদা অনুযায়ী পত্রিকায় নিয়মিত পরিবর্তন, পরিমার্জন করা হচ্ছে।অফিসের আন্তরিক কর্মপরিবেশ অক্ষুন্ন রাখতে শতভাগ কর্মীকে ক্ষমতায়ন করা হয়েছে।

শেয়ার বিজের শতভাগ কর্মী প্রতিষ্ঠানকে নিজের মনে করেন। নিজ গরজেই কাজ করেন। গত দুই বছরে শেয়ার বিজের বেশ কয়েকজন কর্মী ভালো সুযোগ-সুবিধা নিয়ে অন্যত্র চলে গেছেন। তারা চলে গেলেও শেয়ার বিজ কার্যালয়ে নিয়মিত আসেন। তারা আমাদের পরিবারের সদস্য হয়েই রয়ে গেছেন।

কারণ আমাদের রয়েছে নিবেদিত কর্মী বাহিনী। এ কর্মী বাহিনী নিয়ে শেয়ার বিজ পত্রিকাটি ভবিষ্যতে স্মল জায়ান্ট হিসেবে তার অবস্থান প্রতিষ্ঠা করবে। রূপান্তরের তিন বছরের সূচনালগ্নে শেয়ার বিজের লাখো পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং পত্রিকার সংবাদকর্মীদের জন্য রইল অফুরান শুভেচ্ছা।

টিআর/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি