ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শ্যুটিং সেটে দুই টাইগারের দারুন বন্ধুত্ব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ২৬ সেপ্টেম্বর ২০২১

টাইগার-থ্রী ছবির দুই টাইগার সালমান খান ও ইমরান হাশমি

টাইগার-থ্রী ছবির দুই টাইগার সালমান খান ও ইমরান হাশমি

গেল কয়েক সপ্তাহ ধরেই ক্যাটরিনা-সালমান জুটির টাইগার থ্রির শ্যুটিং চলছে। বেশিরভাগ শ্যুটিং হয়েছে তুরস্কে। এরপর কিছু নাচ এবং অ্যাকশন দৃশ্যের জন্য অস্ট্রিয়া যায় ট্রাইগার থ্রি টিম। সেখানেই স্পষ্ট হয়েছে সালমান খানের সঙ্গে সহ অভিনেতা ইমরান হাশমির বন্ধুত্ব।

এরইমধ্যে ৬৫ শতাংশ শ্যুটিং শেষ হয়েছে এই সিনেমার। এখন মুম্বাইতে ওয়াই আরএফ স্টুডিওতে একটি সেট নির্মাণ হচ্ছে বাকি অংশ শ্যুট করার জন্য। ক্যাট-সালমান জুটির এই সিনেমায় সালমানের প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করছেন সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি।

সিনেমায় প্রতিপক্ষ হলেও শ্যুটিং সেটে দারুন বন্ধুত্ব হয়েছে সালমান-ইমরানের। একে অপরের সঙ্গে কাজ করেও দারুন স্বাচ্ছন্দ্য বোধ করেছেন বলে জানিয়েছেন তারা।

টাইগার-থ্রি টিমের একটি সূত্র জানিয়েছে, সালমান যে ইমরান হাশমিকে খুব পছন্দ করেন তা স্পষ্ট ছিল শ্যুটিং সেটে। কারণ প্রায়ই শট শেষে ইমরান হাশমির কাছে গিয়ে মজা করতেন সালমান।

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বরাবরই নিজেকে দূরে রাখেন সল্লু ভাই। তবে এবারে তুরস্ক ও অস্ট্রিয়ায় টাইগার থ্রির শ্যুটিং স্পট থেকে তাদের কিছু মজার মুহূর্ত শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ। 

জানা গেছে, এই ছবিতে পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করবেন হাশমি। তাঁর প্রধান শত্রু র’-এর এজেন্ট সালমান খান। সালমান অভিনীত চরিত্রই মূলত ‘টাইগার’ নামে খ্যাত হলেও এবার ইমরান ‘পাকিস্তান টাইগার’ হিসেবে সামনে আসবেন দর্শকদের।

ছবিটি নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট আশাবাদী পরিচালক মণীশ শর্মা। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ইমরানের চেহারার সঙ্গে একজন খলনায়কের চেহারার কোনও মিল নেই। এটাই এই ছবির তুরুপের তাস। 

মণীশের দাবি, ইমরানের চরিত্র জোরদার করতে জোরালো সংলাপও থাকছে। উদাহরণ হিসেবে তিনি জানান, দর্শকরা ছবির শুরুতেই শুনতে পাবেন, ‘টাইগার কো রোকনে কেলিয়ে টাইগার কো ওয়াপস লাও’-এর মতো দুর্দান্ত সংলাপ। সূত্র: পিংক ভিলা

এসবি/এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি