ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শ্রমিকলীগ নেতাকে শ্রেণিকক্ষে নিয়ে পেটালো ছাত্রলীগ

সাভার সংবাদদাতা 

প্রকাশিত : ২১:১১, ২৮ ডিসেম্বর ২০১৯

ভুক্তভোগী শ্রমিক লীগ নেতা ইউনুস পারভেজ

ভুক্তভোগী শ্রমিক লীগ নেতা ইউনুস পারভেজ

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারে একটি স্কুলের অনুষ্ঠান থেকে শ্রমিকলীগ নেতাকে স্কুলের শ্রেণিকক্ষে নিয়ে লাঠি ও বেল্ট দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী ওই নেতা বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত শ্রমিকলীগ নেতা ইউনুস পারভেজ বলেন, তিনি সাভার উপেজলা জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সম্পাদক। 

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ২৫ ডিসেম্বর সাভারের রেডিও কলোনী স্কুলের পুনর্মিলনী অনুষ্ঠানে তার দলের লোকজন নিয়ে জড়ো হন। পরে অনুষ্ঠানের এক পর্যায়ে স্টেজে উঠলে তাকে নেমে যাওয়ার জন্য বলেন সাভার থানা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান। পরে তিনি স্টেজ থেকে নিচে নেমে যান। 

এ সময় হঠাৎ করেই পেছন দিক থেকে ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী তাকে ধরে মারধর করতে করতে স্কুলের একটি শ্রেণিকক্ষে নিয়ে যায়। সেখানে আতিক, নিজাম উদ্দিন টিপু, জাহিদ হাসানসহ ছাত্রলীগের আরও ১০/১২ জন নেতাকর্মীসহ অজ্ঞাত লোকজন লাঠি ও বেল্ট দিয়ে তাকে পেটাতে থাকে। 

অভিযোগে আরও বলা হয়, এক পর্যায়ে শ্রমিকলীগ নেতা অচেতন হয়ে পড়লে সাভার মডেল থানায় সংবাদ দেয়া হয়। খবর পেয়ে এস আই মলয় কুমার সাহার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করেন।

শ্রমিকলীগ নেতা অভিযোগ করে আরও বলেন, ছাত্রলীগ নেতা আতিক ও তার লোকজন তাকে অন্যায়ভাবে ধরে নিয়ে শ্রেণি কক্ষের ভেতরে আটকে মারধর করেছে। এছাড়া গুলি করে তার প্রাণ নাশের হুমকি দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সাভার রেডিও কলোনী মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক অরুপ চক্রবর্তী বাবু বলেন, তিনি মারামারির ঘটনা পরে শুনেছেন। তবে ঘটনার সময় তিনি অনুষ্ঠানে ছিলেন, যে কারণে এ বিষয়ে তেমন কিছুই জানা নেই বলেও জানান তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি মুঠোফোনের কলটি গ্রহণ না করায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

এদিকে, বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমার সাহা বলেন, তিনি ঘটনার দিন শ্রমিকলীগ নেতাকে রেডিও কলোনী বিদ্যালয়ের কক্ষের ভেতর হতে উদ্ধার করেন। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় শ্রমিকলীগ নেতা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন। বিষয়টি আরও খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি