ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সন্দ্বীপে কৃষক লীগ নেতার উদ্যোগে স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ৩ অক্টোবর ২০২০ | আপডেট: ২১:৪৬, ৩ অক্টোবর ২০২০

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় মাইটভাঙ্গা ইউনিয়নের জমুনিয়া হফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকে আবু নাসের পেলিশ্যার উদ্যোগে শিক্ষার্থীদের নিরাপদ রাখতে এই উদ্যোগ নিয়েছেন বলে জানান।

কৃষক লীগ নেতা আবু নাসের এর উদ্যোগে মাইটভাঙ্গা ফয়েজুল উলুম মাদ্রাসা ও এতিম খানায় শিক্ষার্থীদের, হামিদ সুন্না হেফজখানা। মীর মাঈনউদ্দিন হাফিজিয়া মাদ্রাসায় মাস্ক ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করেন।

এসময় মাদ্রাসা পরিচালনা পরিষদ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান,মাদ্রাসা শিক্ষক হাফেজ মামুন উপস্থিত ছিলেন।

এছাড়া করোনাকালীন সিএনজি চালকদের খাদ্য সামগ্রী, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী ও আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা এমপির ব্যক্তিগত তহবিলের ত্রাণ সামগ্রী দুস্থ কর্মীদের মাঝে বিতরণ করা হয়।

এই প্রসঙ্গে আবু নাসের পেলিশ্যা জানান,'করোনা ভাইরাসের প্রভাবে চারদিকে আজ মৃত্যুর মিছিল। সারা বিশ্বের ন্যায় আমাদের দেশেও করোনার আঘাত হানা দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এই মহামারি নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। সরকারের পাশাপাশি আমরা যদি করোনা মোকাবেলায় একযোগে কাজ করি তাহলে মৃত্যু ঝুঁকি কমানো সম্ভব হবে। তাই এখন ঘরে বসে থাকার সময় নয়। আমাদের নেত্রীর নির্দেশনা অনুযায়ী জনগণের কাছাকাছি যাওয়ার চেষ্টা করছি । নিজ উদ্যোগে যতটুকু সম্ভব নিজ ইউনিয়নের মানুষকে স্বাস্থ্য সচেতন করছি। আমি সকলের উদ্দেশে বলবো, এই আঁধার উতরে যেতে হলে অবশ্যই মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। তাহলেই কেবল সরকার করোনা মোকাবেলায় সফল হবে।' 

উল্লেখ্য,করোনা কালীন পরিস্থিতিতে সিএনজি চালকদের মাঝে নিজ তহবিল থেকে ৭০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। তিনি পুরো ইউনিয়নের জন সাধারণকে সচেতন করার লক্ষে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন। পর্যায়ক্রমে সকল মসজিদে মুসল্লিদের জন্য এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি