ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

সাংবাদিক কাওসারের স্ত্রী রাবেয়া আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ২৩ আগস্ট ২০১৮ | আপডেট: ২১:০২, ২৩ আগস্ট ২০১৮

ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) এর সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি আবু কাওসারের সহধর্মিণী রাবেয়া বেগম ( ৪৬) আর নেই। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাবেয়া বেগম রাজধানীর লালমাটিয়া আরব মিশন হাইস্কুলের প্রধান শিক্ষক ছিলেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গত ১৯ আগস্ট ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে রাবেয়া বেগমের ওপেন হার্ট সার্জারি হয়। এরপর ২১ আগস্ট মধ্যরাতে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওযা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। রাবেয়া বেগম ও আবু কাওসারের একমাত্র মেয়ে তাসমিন রুবাইয়া দীপিকা হলিক্রস কলেজে পড়ে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন- সমকাল প্রকাশক এ. কে. আজাদ ও ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি। এছাড়া সমকাল পরিবার তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।

তার মৃত্যুতে ইআরএফ পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়। ইআরএফের প্রেসিডেন্ট ও একুশে টেলিভিশনের প্লানিং এডিটর সাইফ ইসলাম দিলাল ও সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম শোক প্রকাশ করেন।
ইআরএফের প্রেসিডেন্ট ও একুশে টেলিভিশনের প্লানিং এডিটর সাইফ ইসলাম দিলাল বলেন, তার মৃত্যুতে ইআরএফ পরিবার শোকাহত। তার বিদায়ী আত্মার শান্তি কামনা করছি। কাওসারের পরিবার, সন্তান ও পরিবারের অন্যান্যরা এ শোক যেন সইবার শক্তি দান করেন এজন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করি।

রাবেয়া বেগমের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ।

আজ রাত সাড়ে ১০টায় রাজধানীর পশ্চিম আগারগাঁও পানির ট্যাংকি কলোনির জামে মসজিদে প্রথম যানাজা শেষে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে আগামীকাল শুক্রবার বাদ জুমা দাফন করা হবে। 

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি