ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

সাংবাদিক কাওসারের স্ত্রীর স্মরণে দোয়া মাহফিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪, ১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৫৫, ১ সেপ্টেম্বর ২০১৮

ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) এর সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি আবু কাওসারের সহধর্মিণী রাবেয়া বেগমের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। শুক্রবার রাজধানীর আগারগাঁও এলাকায় সংসদ সচিবালয় কমপ্লেক্স কনভেনশন হলে এ অনুষ্ঠান হয়। 

দোয়া মাহফিলে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সচিব কাজী শফিকুল আযম, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক সিনিয়র সদস্য ফরিদ উদ্দিন ও বর্তমান সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ) জিয়া উদ্দিন মাহমুদ উপস্থিত ছিলেন।
এতে সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, টাইমস মিডিয়া লিমিটেডের নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এসএম শাহাব উদ্দিন, উপসম্পাদক আবু সাইদ খান, সহযোগী সম্পাদক সবুজ ইউনুস, প্রধান প্রতিবেদক লোটন একরাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) প্রেসিডেন্ট ও একুশে টেলিভিশনের প্লানিং এডিটর সাইফ ইসলাম দিলাল ও সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম, সাবেক সভাপতি খাজা মঈন উদ্দিন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। এছাড়াও পরিবারের সদস্য আত্মীয়-স্বজন অংশ নেন।

আবু কাওসারের স্ত্রী রাবেয়া বেগম ( ৪৬) ২৩ আগস্ট রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাবেয়া বেগম রাজধানীর লালমাটিয়া আরব মিশন হাইস্কুলের প্রধান শিক্ষক ছিলেন।

এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি