ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সিএমও এশিয়া অ্যাওয়ার্ড পেলেন ডেইলি স্টারের তাজদিন হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২১, ২ আগস্ট ২০১৮

সিএমও এশিয়া অ্যাওয়ার্ডের ‘বেস্ট মার্কেটিং প্রফেশনাল’ সম্মাননায় ভূষিত হলেন দেশের খ্যাতনামা ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের বিপনন প্রধান তাজদীন হাসান। সফল ব্যবসায়ী, ব্র্যান্ড কাস্টডিয়ানস, প্রচারমুখী ও সৃজনশীল ব্যক্তিত্বদের জন্যে ব্র্যান্ডিং ও মার্কেটিং খাতে এই পুরস্কার পান তাজদিন।

এই খাতে অসাধারণ অবদানের এক অনন্য স্বীকৃতি হিসেবে ‘৯ম সিএমও এশিয়া সম্মাননা’ হলো এক অভিজাত সম্মেলনস্থল। এ পুরষ্কার প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয় সেরা ইন্ডাস্ট্রি প্রফেশনালদেরকে যারা ব্র্যান্ডিং আর মার্কেটিং খাতে রেখেছে অনন্য অবদান। এ বছর সিঙ্গাপুরের লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত হয় এ সম্মাননা প্রদান অনুষ্ঠান।

এবারের বাছাই প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছিল মূলত বিপণন দক্ষতা, কুশলী পরিপ্রেক্ষিত এবং ভবিষ্যত পরিকল্পনা, কর্মক্ষমতা ও অর্জনের নির্ভরযোগ্য দলিল, সততা ও নৈতিকতার মতো গুনাবলির ওপর ভিত্তি করে।

 দ্য ডেইলি স্টারের জন্য নেয়া তাজদিনের একটি অনন্য উদ্যোগ এরই মধ্যে ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন অব নিউজ পেপার্স অ্যান্ড নিউজ পাবলিশার্স (ওয়ানিফরা) এবং ফেসবুকের এশিয়ান মিডিয়া অ্যাওয়ার্ডস ফর কমিউনিটি সার্ভিসের ১৭তম সংস্করণে স্বীকৃতি পেয়েছে। তার এ দুটি প্রকল্পের পাশাপাশি দ্য ডেইলি স্টারের ঝুলিতেও মেলে সাউথ এশিয়া মিডিয়া অ্যাওয়ার্ডস ইন ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন অব  নিউজপেপার্স অ্যান্ড নিউজ পাবলিশার্স (ওয়ারনিফা) ও গুগলের যুগ্ম স্বীকৃতি সোশ্যাল মিডিয়া অ্যান্ড ডিজিটাল মার্কেটিং ক্যাটাগরিতে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি