ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সুয়ারেসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৪, ২৩ সেপ্টেম্বর ২০২০

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ায় বরখাস্ত হন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তার জায়গায় আসেন রোনাল্ড কোম্যান। আর এই ডাচ তারকা এসেই জানিয়ে দেন, তার পরিকল্পনায় নেই লুইস সুয়ারেস। বাস্তবেও তাই ঘটলো। সুয়ারেসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বার্সা কর্তৃপক্ষ। এমন খবর নিশ্চিত করেছে স্প্যানিশ পত্রিকা মার্কা।

আর এমনটি মেনে এই গ্রীষ্মেই বার্সা ছাড়তে রাজি হয়েছেন উরুগুয়ের এই স্ট্রাইকার। এর ফলে মূল চুক্তির এক বছর আগেই ক্লাব ছাড়তে হচ্ছে সুয়ারেসকে। জানা যায়, তিনি তার বকেয়া বেতনও ছেড়ে দিচ্ছেন।

সংবাদমাধ্যম থেকে জানা যায়, বর্তমানে ফ্রি এজেন্ট হিসেবে রয়েছেন সুয়ারেস। আর নতুন কোনও দলের সঙ্গে চুক্তিতে আসতে রাজি আছেন তিনি। যদিও তার বার্সা ছেড়ে চলে যাওয়ার খবরটি এখনও অফিসিয়ালি ঘোষণা হয়নি।

আরও জানা যায়, হয়তো আগামী সোমবার বিকেলে অনুশীলন গ্রাউন্ড থেকেই সুয়ারেস বিদায় নেবেন। এই তারকার নতুন গন্তব্য হিসেবে লা লিগারই আরেক শীর্ষ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের নাম উঠে আসছে।

উল্লেখ্য, ২০১৪ সালের বিশ্বকাপের পরই ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুল থেকে বার্সায় পাড়ি দেন সুয়ারেস। কাতালান ক্লাবটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২৮৩ ম্যাচে ১৯৮টি গোল করেছেন তিনি। লা লিগা, চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রে, ফিফা ক্লাব বিশ্বকাপসহ অসংখ্য শিরোপা জিতেছেন তিনি।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি